সম্পত্তির লোভে মাকে পিটানোর অভিযোগ সন্তানের বিরুদ্ধে

সম্পত্তির লোভে মাকে পিটানোর অভিযোগ সন্তানের বিরুদ্ধে

দেশজুড়ে

নভেম্বর ১২, ২০২২ ৪:৩০ অপরাহ্ণ

মোক্তার হোসেন, ডুমুরিয়া (খুলনা)

খুলনার ডুমুরিয়া উপজেলার বামুন্দিয়া গ্রামে, স্ত্রীর কুমন্ত্রণায় গর্ভধারিনী মা ও আপন দুই ভাইকে মারধর করার অভিযোগ উঠেছে আছাবুর শেখ নামের এক পাসুন্ড পুত্রের বিরুদ্ধে। পরিবারের সবাইকে বঞ্চিত করে বসতবাড়ির সম্পত্তি লিখে নেয়া এবং বৃদ্ধা মাকে নির্যাতনের একপর্যায়ে গলাধাক্কা দিয়ে বাড়ি থেকে বের করে দেয়ার অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

শুক্রবার বিকাল ৪ টার দিকে উপজেলার বামুন্দিয়া গ্রামের মৃত আনছার শেখের স্ত্রী খাদিজা বেগম ডুমুরিয়া থানায় লিখিত অভিযোগ করেন। অভিযোগ সূত্রে জানা যায়,বিবাদী মোঃ আছাবুর রহমান শেখ পিতা মৃত আনছার আলী শেখ,শামিমা আক্তার পারভীন স্বামী- মোঃ আছাবুর রহমান শেখ,শিবপুর গ্রামের লুৎফরের ছেলে রবিউলসহ অজ্ঞাতনামা ৪/৫ জনের বিরুদ্ধে এই মর্মে লিখিত অভিযোগ করিতেছি যে, ১নং বিবাদী আমার বড় সন্তান এবং ২নং বিবাদী আমার পুত্রবধূ। ১নং বিবাদীর তার স্ত্রীর কথামতো আমাকে কোন ভরন পোষন দেয় না এবং আমার নামীয় সম্পত্তি নেওয়ার জন্য আমাকে বিভিন্ন সময়ে অত্যাচার ও নির্যাতন করিয়া আসিতেছে।

১১ নভেম্বর বিকাল অনুমান ৪ ঘটিকার সময় ১ ও ২নং বিবাদী আমার নামীয় সম্পত্তি উপর পাকা ঘর করিবে মর্মে আমাকে তাদের নামে জমি লিখে নেওয়ার কথা বলে, তখন তারা আমাকে খেতে পরতে দেয়না এবং আমার কোন খোজ খবর রাখেনা বলে আমি তাদেরকে জমি লিখে দিততে অস্বীকার করার উক্ত বিবাদীদ্বয় আমার উপর ক্ষিপ্ত হইয়া আমাকে অকথ্য ভাষায় গালি গালাজ করত: ১নং বিবাদী আমাকে ধাক্কা দিয়ে পিচের রাস্তা উপর ফেলে দেয়, যাহাতে আমার ডান হাতে মারাত্বক বিষ ব্যাথার সৃষ্টি হয় এবং ২নং বিবাদী আমার চুলের মুঠি ধরে শরীরের বিভিন্ন স্থানে চড়, কিল ঘুসি মারে। ১নং বিবাদী পুনরায় বাশের লাঠি দিয়া আমার পিঠে আঘাত করে। তখন আমার ডাক চিৎকারে আমার অপর দুই ছেলে তৈয়েবুর শেখ, সাইফুল শেখ দ্বয় আমাকে ঠেকানোর জন্য এগিয়ে আসিলে উক্ত বিবাদীদ্বয় সহ তাহাদের সন্ত্রাসী বাহিনী ৩নং বিবাদী ও অজ্ঞাতনামা বিবাদীগন আমাকে ও তৈয়েবুর শেখ ও সাইফুল শেখ গনদের লাঠি সোটা দিয়ে এবং চড়, কিল, ঘুমি মারিয়া কাটা-ফোলা সহ নীলা ফোলা জখম করে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *