সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার নতুন ভিডিও ভাইরাল

সংসার ভাঙার গুঞ্জনের মধ্যেই অভিষেক-ঐশ্বরিয়ার নতুন ভিডিও ভাইরাল

বিনোদন স্পেশাল

ডিসেম্বর ১৭, ২০২৩ ১১:৩৮ পূর্বাহ্ণ

বদলে যাচ্ছে বচ্চন পরিবারের সমীকরণ। অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চনের বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন জোড়ালো হয়ে উঠেছে। এর সঙ্গে বচ্চন পরিবারের সম্পত্তির ভাগ বাটোয়ারার বিষয়টিও আলোচনায় এনেছেন নেটিজেনরা।

শুক্রবার ছিল ধীরুভাই আম্বানী ইন্টারন্যাশনাল স্কুলের বার্ষিক দিবসের অনুষ্ঠান। সেখানে পড়াশোনা করছে অভিষেক-ঐশ্বরিয়ার একমাত্র কন্যা আরাধ্যা। বলি তারকাদের সন্তানরা প্রায় সবাই এই স্কুলেই পড়াশোনা করে। যার মধ্যে রয়েছে শাহরুখ-পুত্র আব্রাম, কারিনার ছেলে তৈমুর, করণ জোহরের দুই ছেলেমেয়ে যশ আর রুহি।

এ অনুষ্ঠানের একটি ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেখানেই বাচ্চাদের সাংস্কৃতিক অনুষ্ঠান শেষে শাহরুখের সিনেমার হিট গান ‘ওম শান্তি ওম’ বাজতে শুরু করে। গানের তালে নাচতে শুরু করেন সেখানে উপস্থিত অনেকেই। যার মধ্যে রয়েছেন সুহানা, আব্রাম, শাহরুখও। তাদের সঙ্গে নাচে পা মেলালেন অভিষেক-ঐশ্বরিয়াও, পাশে দাঁড়িয়ে অমিতাভ। দেখে মনে হচ্ছে, এ যেন সুখী পরিবারের এক টুকরো ছবি।

যা ঘুরিয়ে দিচ্ছে ভাবনার মোড়, তবে কি বিচ্ছেদের গুঞ্জন থেকে নজর ঘোরাতেই এমন পদক্ষেপ নিলেন বচ্চনরা।

অনুষ্ঠানের শুরুতে বচ্চনরা এক সময় পৌঁছলেও অনেকেই দেখেছেন, ঐশ্বরিয়া ও অভিষেক আলাদা আলাদা গাড়ি থেকে নামছেন। যাওয়ার সময় অবশ্য আরাধ্যাকে মাঝে বসিয়ে একই গাড়িতে উঠলেন অভিষেক ও ঐশ্বরিয়া।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *