সংবাদমাধ্যমের বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ প্রকাশ করলেন: বর্ষা

বিনোদন

অক্টোবর ৩১, ২০২৩ ১:০২ অপরাহ্ণ

গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভের সময় অনন্ত জলিলের কারখানায় আগুন’- এই শিরোনামে সোমবার (৩০ অক্টোবর) একটি সংবাদ প্রকাশ করে প্রথম আলো সংবাদ। খবরটি প্রকাশের পর অনন্ত জালিল জানান এই তথ্য সম্পূর্ণ মিথ্যা। অনন্ত জালিলের স্ত্রী বর্ষা প্রথম আলোর বিরুদ্ধে ব্যাপক ক্ষোভ প্রকাশ করেন।

সোমবার রাত ৮টা ৪১ মিনিটে প্রথম আলোর প্রতিবেদনটির স্ক্রিনশট ফেসবুকে শেয়ার করে বর্ষা লিখেছেন, Rest in peace.

বর্ষা বলেন,‘গাজীপুরে শ্রমিকদের বিক্ষোভের সময় অনন্ত জলিলের কারখানায় আগুন’- এই হাস্যকর নিউজটি করেছেন প্রথম আলো। হাস্যকর বলছি এজন্যই যে তারা কোনও কিছু যাচাই-বাছাই না করেই নিউজ করে ফেলে।

প্রথম আলোকে সমালোচনা করে বর্ষা বলেন, দিনদিন রসাতলে যাচ্ছে প্রথম আলো!! যোগ্যতা হীন সাংবাদিক, সত্যিকার অর্থে হলুদ সাংবাদিক দিয়ে প্রতিষ্ঠান চালালে যা হয়।

প্রথম আলোর সংবাদে বলা হয়, গাজীপুর মহানগরীর কোনাবাড়ী এলাকায় বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভের সময় পাশেই অনন্ত জলিলের গ্রুপের একটি তৈরি পোশাক কারখানায় আগুন দেয়া হয়েছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করছেন।

এরপর ফেসবুক পোস্টে অনন্ত জলিল বলেন, ‘আমার দুটি গ্রুপ অফ কোম্পানি, একটি এ জে আই গ্রুপ এবং আরেকটি এ বি গ্রুপ। দুটিই সাভারের হেমায়েতপুরে অবস্থিত।’

প্রথম আলোকে উদ্দেশ্য কের অনন্ত বলেন, এটা আমার বিনোদন জগতের সংবাদ না যে, যা ইচ্ছা তাই লিখে দিলাম। এটা রফতানিমূলক গার্মেন্টস ইন্ডাস্ট্রির সংবাদ, এ জে আই ও এ বি গ্রুপ বাংলাদেশের অর্থনীতিতে অনেক ভূমিকা রাখে। বিদেশের ক্রেতাদের কাছে আমার ও আমার কোম্পানির ভাবমূর্তির নষ্ট করার মতো সংবাদ না ছাপানোর জন্য অনুরোধ করছি।

অনন্তের ফেসবুক পোস্টের পর প্রথম আলো তাদের সংবাদটির সংশোধনী দেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *