শ্রীনগরের আটপাড়ায় তথ্য আপার বিশেষ উঠান বৈঠক

দেশজুড়ে

জুন ১৬, ২০২৩ ৯:২৯ পূর্বাহ্ণ

তামিম মৃধা শ্রীনগর (মুন্সিগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের শ্রীনগরে আটপাড়া ইউনিয়ন পরিষদে জাতীয় মহিলা সংস্থা কর্তৃক বাস্তবায়নাধীন ‘তথ্য আপাঃ ডিজিটাল বাংলাদেশ গড়ার লক্ষ্যে তথ্য ও যোগাযোগ প্রযুক্তির মাধ্যমে মহিলাদের ক্ষমতায়ন (২য় পর্যায়)’ শীর্ষক প্রকল্পের আওতায় উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকাল সাড়ে ১০টার সময় শ্রীনগর উপজেলার আটপাড়া ইউনিয়নে হলরুমে শতাধিক নারী অংশগ্রহণের মাধ্যমে এ বিশেষ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
শ্রীনগর উপজেলা জাতীয় মহিলা সংস্থার চেয়ারম্যান ফিরোজা বেগম এর সভাপতিত্বে ও প্রকল্পের তথ্য সেবা কর্মকর্তা ফাতেমা ইসলাম লিজা এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ তোফাজ্জল হোসেন।

আরও উপস্থিত ছিলেন,উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মোঃ কামরুজ্জামান,আটপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুর রহমান,আটপাড়া ইউনিয়ন এর সকল পুরুষ ও মহিলা ইউপি সদস্যবৃন্দ।

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদানে নারীর উন্নয়ন এবং এ লক্ষ্যে উপজেলা পর্যায়ে প্রদত্ত নারীদের জন্য সামাজিক নিরাপত্তা বেষ্টনীর আওতায় বিভিন্ন ধরণের ভাতা প্রদান কর্মসূচিসহ বিভিন্ন সরকারি দপ্তরের সেবাসমূহ ও প্রশিক্ষণ সম্পর্কে অংশগ্রহণকারী নারীদেরকে অবহিত করা হয়। নারীর ক্ষমতায়ন, অর্থনৈতিক মুক্তি ও দেশের অগ্রগতি এবং সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম নিয়ে আলোচনাও করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *