শ্রমিক নেতা আবু সাইদ সরকারের ওপর দুর্বৃত্তের হামলা, ধরাছোঁয়ার বাইরে আসামীরা

দেশজুড়ে স্লাইড

জুলাই ৬, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার ঘাগড়া মন্ডলপাড়ার মোঃ শামসুল হক সরকারের ছেলে মোঃ আবু সাইদ সরকার (৩০) এর ওপর হামলাকারীরা এখনও গ্রেপ্তার হয়নি। হামলাকারীরা হলেন কালু মিয়া, খোকা মিয়া, ফটকা মিয়া, আব্দুর রাজ্জাক, মহিদুল নজরুল ইসলাম। জানা যায়, আসামীরা সবাই প্রকাশ্যে ঘোরাফেরা করলেও পুলিশ চার্জশিট দিতে গড়িমসি করছে।

ঘটনাস্থল ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ২৫ জুন, শনিবার সকাল ৯টার দিকে তেতুলতলা বাজারে আবু সাইদের পথ রোধ করে তাকে এলোপাথাড়ি মারধর করে দুর্বৃত্তরা। আসামী মোঃ কালু মিয়া তার গলা চেপে মেরে ফেলার চেষ্টা করে ব্যর্থ হলে তার অন্যান্য সঙ্গীরা রড দিয়ে এলোপাথাড়ি আঘাত করতে থাকে। আশপাশের লোকজন তাকে রক্ষায় এগিয়ে আসলে হামলাকারীরা দ্রুত পালিয়ে যায়। হামলাকারীরা তার কাছে থাকা নগদ ২১ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে বলে আবু সাইদ অভিযোগ করেন। ফ্লেক্সিলোডের টাকা নিয়ে ঘটনার সূত্রপাত।

জানা যায়, ২৪ জুন, শুক্রবার বিকাল আনুমানিক ৫টার দিকে আবু সাইদের ছোট ভাই মোঃ সাজু সরকারের ফ্লেক্সিলোডের দোকানে টাকা নিয়ে কথা কাটাকাটির জের ধরে এই ঘটনা ঘটিয়েছে কালু মিয়া ও তার দল। ঘটনার পর থেকেই আবু সাইদ ও তার পরিবারকে কালু মিয়া ও তার দল বিভিন্ন রকম হুমকি দিয়ে আসছিল। পরে সুযোগ পেয়ে দলবল নিয়ে তাকে অতর্কিত আক্রমণ করে গুরুতর আহত করে। ভিক্টিম বাদী হয়ে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করেন। যার জিডি নং ১১০২ ও ১১০৩, তাং ২৭/০৬/২০২২। অভিযোগে বিবাদী করা হয়— মো: কালু মিয়া (২২), মো: ফটকা মিয়া (২২), উভয় পিতা— মো: খোকা মিয়া (৫৫), পিতা—মৃত সিরাজুল হক ঘুডি, আব্দুর রাজ্জাক (৪৫), পিতা— আব্দুল হালিম মন্ডল, মহিজল হক (৫৫), নজরুল ইসলাম (৫২), উভয় পিতা—মৃত কালু শেখ, সর্বসাং— ঘাগড়া মন্ডলপাড়া, থানা— ঝিনাইগাতী, জেলা— শেরপুর।

এদিকে মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই জাকির হোসেন আসামীদের ধরা এবং চার্জশিট প্রদানে গড়িমসি করছে বলে জানান বাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *