শেরপুরে ঝিনাইগাতী গৃহবধূ ধর্ষন চেষ্টার অভিযোগ

শেরপুরে ঝিনাইগাতী গৃহবধূ ধর্ষন চেষ্টার অভিযোগ

দেশজুড়ে

মার্চ ১০, ২০২৩ ১১:০৯ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল (শেরপুর) ঝিনাইগাতী

শেরপুরের ঝিনাইগাতীতে এক গৃহবধূকে ধর্ষন চেষ্টার অভিযোগে উঠেছে সজীব মিয়া(২৫) নামে যুবকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটে ৮ মার্চ বুধবার উপজেলার গৌরিপুর ইউনিয়নের ধারাপানি গ্রামে।

সজীব মিয়া ওই গ্রামের আঃ জলিলের ছেলে। জানা গেছে, ওই গৃহবধূর স্বামী একজন ভাঙ্গারি ব্যবসায়ী। প্রতিদিনের ন্যয় গত বুধবার ভাঙ্গারি ক্রয় করতে গ্রামে যান। বিকাল ৫টায় প্রতিবেশী সজীব মিয়া ওই বাড়িতে এসে ঘরে বসে ওই গৃহবধূর কাছে সিগারেট ধরানোর জন্য গ্যাসলাইট চায়।

গৃহবধূ গ্যাসলাইট দিতে ঘরে প্রবেশ করার সাথে সাথে সজীব মিয়া তাকে মুখ চেপে ধরে। জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। এ সময় গৃহবধূর ডাকচিৎকারে আসপাশের লোকজন এগিয়ে এলে সজীব মিয়া শরীরের কাপর ফেলে রেখে দৌড়ে পালিয়ে যায়।

ঘটনার পর থেকে সজীব মিয়া গা ঢাকা দেয়। অভিযোগ রয়েছে, এঘটনাকে পূঁজি করে স্থানীয় ইউপি সদস্য আনোয়ার হোসেনসহ একটি কুচক্রী মহল সজীব মিয়ার পরিবারের কাছ থেকে হাতিয়ে নেয় মোটা অংকের অর্থ।

তারা ঘটনাটি ধামাচাপা দিতে ওই গৃহবধূর পরিবারকে থানা পুলিশের কাছে যেতে দিচ্ছেন না। নানাভাবে ভয়ভীতি ও প্রান নাশের হুমকি প্রদর্শন করে আসছেন। ফলে পরিবারটি এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছেন। এ বিষয়ে ইউপি সদস্য আনোয়ার হোসেন বলেন, ঘটনাটি আপোষ মিমাংসার চেষ্টা চলছে।

এখানে সাংবাদিকের লেখালেখি ও হস্তক্ষেপ প্রয়োজন নেই। এটা মেম্বারের এলাকা কোন ঘটনা ঘটলে মেম্বার চেয়ারম্যান বুঝবে। সাংবাদিকদের কোন প্রয়োজন নেই। এ ব্যাপারে ঝিনাইগাতী থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে। ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল আলম ভূইয়া বলেন, অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *