শেরপুরে ছাত্রলীগ নেতা কর্তৃক আদিবাসী কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ!

শেরপুরে ছাত্রলীগ নেতা কর্তৃক আদিবাসী কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ!

দেশজুড়ে

এপ্রিল ২৪, ২০২৩ ১১:১৮ পূর্বাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

শেরপুরের ঝিনাইগাতীতে ছাত্রলীগ নেতা কর্তৃক আদিবাসী কলেজ ছাত্রী ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটে উপজেলার কাংশা ইউনিয়নের গজনী অবকাশ কেন্দ্রে। ওই ছাত্রী শেরপুর সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী ও গ্রামের বাসিন্দা।

কলেজ ছাত্রী জানায়, গত ঈদের দিন শনিবার রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহরিয়ার খান শাওন তাদের বাড়িতে আসে এবং তার বাবা-মা’র সাথে ঘরে বসে। এসময় ওই কলেজ ছাত্রী বাড়ির উঠানে ফেসবুক দেখছিল। ছাত্রলীগ নেতা শাওন ঘর থেকে বের হয়ে উঠানে কলেজ ছাত্রীকে জড়িয়ে ধরে ধ্বস্তাধস্তি শুরু করে। এক পর্যায়ে কলেজ ছাত্রীর ডাকচিৎকারে তার বাবা-মা ঘর থেকে বের হয়ে উঠানে আসলে ওই ছাত্রলীগ নেতার হাত থেকে কলেজ ছাত্রী রক্ষা পায়। পরে ওই কলেজ ছাত্রীর পরিবারের পক্ষ থেকে উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যানের কাছে অভিযোগ করেছেন।

অপরদিকে নিরাপত্তাজনিত কারণে রবিবার ওই কলেজ ছাত্রী ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সাবেক চেয়ারম্যান আদিবাসী নেত্রী রবেদা ম্রংএর বাড়ি আশ্রয় নেয়।

স্থানীয় একটি প্রভাবশালী মহল ঘটনাটি ধামাচাপা দিতে নানা ধরনের পাঁয়তারা করে আসছেন বলে অভিযোগ রয়েছে। ওই প্রভাবশালী মহল ওই কলেজ ছাত্রীকে থানা পুলিশে যেতে বাঁধা প্রদান করে আসছে বলে জানায় ও কলেজ ছাত্রীর পরিবার। ফলে ওই কলেজ ছাত্রী ও তার পরিবারের লোকজন এখন চরম নিরাপত্তা হীনতায় ভুগছেন।

ওই কলেজ ছাত্রী এ ঘটনার সুষ্ঠু বিচারের দাবি জানিয়েছে। এ বিষয়ে ছাত্রলীগ নেতা শাহরিয়ার খান শাওন বলেন ঘটনাটি সত্য নয়। আমাকে ফাঁসানো হচ্ছে। উপজেলা ট্রাইবাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের চেয়ারম্যান নবেস খকসী বলেন, আজ বিষয়টি মিমাংসার জন্য বসার কথা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *