হারানো মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধারকরে প্রকৃত মালিকের নিকট আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করলেন সাতক্ষীরা পুলিশ সুপার

দেশজুড়ে

মার্চ ২১, ২০২৪ ৯:৩৩ অপরাহ্ণ


মনিরুজ্জামান মনি :
হারানো মোবাইল ফোন ও বিকাশের টাকা উদ্ধারকরে প্রকৃত মালিকের নিকট আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করলেন সাতক্ষীরা পুলিশ সুপার   মোহাম¥দ মতিউর রহমান সিদ্দিকী। বৃহস্পতিবার (২১ মার্চ ) সাতক্ষীরা পুলিশ লাইন্স ড্রিল শেডে ,সাতক্ষীরা সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেল,কর্তৃক গত জানুয়ারি – ফেব্রুয়ারি মাসের উদ্ধারকৃত বিভিন্ন ব্র্যান্ডের ১০০ টি মোবাইল ফোন ও বিকাশ এবং নগদে ভুলবশত অন্য নম্বারে চলে যাওয়া ৩ লক্ষ ৭৫ হাজার ৭০০ শত টাকা প্রকৃত মালিকের কাছে আনুষ্ঠানিক ভাবে হস্তান্তর করা হয়। হারানো  মোবাইল ফোন ফেরত পেয়ে ভুক্তভোগী জনসাধারণগণ সন্তুষ্টি প্রকাশ করেন এবং পুলিশ সুপার ও সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্যদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী সকলের উদ্দেশ্যে বলেন, মোবাইল হারিয়ে গেলে জিডি কিংবা চুরি হয়ে গেলে মামলা করার জন্য পরামর্শ প্রদান করেন এবং ভবিষ্যতে মোবাইল চোরদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে মর্মে অভিমত ব্যক্ত করেন।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত), অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সজীব খান , (পুলিশ সুপার পদে পদোন্নতি প্রাপ্ত),অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্),মোঃ আমিনুর রহমান,সাইবার ক্রাইম ইনভেস্টিগেশন সেলে কর্মরত পুলিশ সদস্য,এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *