শেরপুরের উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করলেন বিভাগীয় কমিশনার

ময়মনসিংহ বিভাগে আত্মহত্যা, বিবাহ বিচ্ছেদের ঘটনা বেশি হচ্ছে: বিভাগীয় কমিশনার

দেশজুড়ে

জুন ১৯, ২০২৩ ৭:২৬ অপরাহ্ণ

মুরাদ শাহ জাবাল, ঝিনাইগাতী (শেরপুর)

ময়মনসিংহের বিভাগীয় কমিশনার মো: শফিকুর রেজা বিশ্বাস বলেছেন, ময়মনসিংহ বিভাগে আত্মহত্যা ও বিবাহ বিচ্ছেদ প্রতীয়মান। প্রতি মাসে অস্বাভাবিক মৃত্যু হয় একশ’র উপরে। ১৫ থেকে ২০ জন খুনের ঘটনা ঘটছে। সমাজে নানা অস্থিরতা, অস্বস্তি, মানুষের চাহিদা ও প্রাপ্তির সমন্বয়হীনতার কারণে এগুলো হচ্ছে। তাই এই বিষয়গুলো গুরুত্বের সাথে দেখার জন্য জেলা প্রশাসনকে নির্দেশনা দেন তিনি।

আজ সোমবার দুপুরে বিভাগীয় কমিশনার শফিকুর রেজা বিশ্বাস শেরপুরের নালিতাবাড়ী উপজেলা পরিদর্শনকালে পরিষদের সভাকক্ষে প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা, সুধিসমাজ ও গণমাধ্যম কর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

সরকারের উন্নয়ন কার্যক্রম, আইন-শৃংখলা ও তথ্য অধিকার বাস্তবায়নের লক্ষ্যে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

শেরপুরের জেলা প্রশাসক সাহেলা আক্তার এর সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- শেরপুরের পুলিশ সুপার (নব যোগদানকৃত) মোনালিসা বেগম পিপিএম, নালিতাবাড়ী উপজেলা পরিষদ চেয়ারম্যান মোকছেদুর রহমান লেবু, উপজেলা নির্বাহী কর্মকর্তা খৃষ্টফার হিমেল রিছিল, সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) রায়হানা ইয়াসমীন, পৌর মেয়র আবুবক্কও সিদ্দিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো: ওয়াজ কুরুনী, প্রেসক্লাবের সভাপতি আব্দুল মান্নান সোহেলসহ অন্যান্য ব্যক্তিবর্গ।
মতবিনিময় শেষে তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেন। পরে তিনি জেলা সদরে গমন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *