শান্তর ভালো করার ‘রহস্য’ জানালেন মাশরাফী

শান্তর ভালো করার ‘রহস্য’ জানালেন মাশরাফী

খেলা

ডিসেম্বর ২৮, ২০২৩ ১:২৭ অপরাহ্ণ

ক’দিন আগেই নিউজিল্যান্ডের বিপক্ষে তাদেরই মাটিতে প্রথমবারের মতো ওয়ানডেতে জয় পায় বাংলাদেশ দল। সেই সুখস্মৃতির রেশ কাটতে না কাটতেই স্বাগতিকদের বিপক্ষে টি-২০ ম্যাচেও জয় পেয়েছে টিম টাইগার্স। স্বাভাবিকভাবেই দুর্দান্ত নেতৃত্বের কারণে প্রশংসার ভেলায় ভাসছেন টাইগার দলপতি নাজুমল হোসেন শান্ত।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ফ্রাঞ্চাইজি সিলেট সিক্সার্সে শান্তকে খুব কাছ থেকে দেখেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। এজন্য শান্তর অনেক কিছুই বেশ ভালো করে জানা ম্যাশের। এবার কিউইদের মাটিতে টাইগারদের ঐতিহাসিক জয়ের পর শান্তর ভালো করার রহস্য জানালেন তিনি।

নড়াইলে অফুরন্ত নির্বাচনী ব্যস্ততায় ফাঁকেই বাংলাদেশের জয় নিয়ে সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে হয়েছে মাশরাফীকে। নিউজিল্যান্ডে জাতীয় দলের সাফল্যে নিজের ভালো লাগার কথা এভাবেই প্রকাশ করেছেন তিনি।

মাশরাফী বলেন, ‘হ্যাঁ, অবশ্যই (খুশি)। খেলা তো দেখার সুযোগ হচ্ছে না। অভিনন্দন বাংলাদেশ দলকে। এটাও তো আরেকটা ভালো লাগার সংবাদ।’

সেই সঙ্গে ক্যারিয়ারের শুরু থেকে বহু ঝড়-ঝাপটা পেরিয়ে আসা শান্তকে নিয়ে মাশরাফী শুনিয়েছেন নিজের বিশ্বাসের কথাও। ম্যাশ বলেন, ‘অবশ্যই, ও (শান্ত) দারুণ খেলোয়াড়। ওর একটা সুবিধার দিক হচ্ছে, ও অনেক সমালোচনার ভেতর দিয়ে এসেছে। ও এটা মানিয়ে নিতে পারে। যেহেতু মানিয়ে নিতে পেরেছে, ও দারুণ কিছু করবে বলেই আমার বিশ্বাস।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *