শাকিব-অপু একসঙ্গে থাকলে মোস্ট ওয়ালকাম: বুবলী

বিনোদন

জুন ২৩, ২০২৩ ১২:২৮ অপরাহ্ণ

শীর্ষ খবর,

আবার কী এক হতে চলেছেন শাকিব খান এবং অপু বিশ্বাস ? এই প্রশ্ন উঠেছে বাংলাদেশে। আর, শাকিব এবং অপু যে আবার এক সঙ্গে থাকতে পারেন সেই সম্ভাবনার কথা উসকে দিয়েছেন শবনম বুবলী। বুবলী জানিয়েছেন, অপু এবং শাকিব খান এক হলে এবং মিলে গেলে তিনি সেই সম্পর্ককে ‘স্বাগত’ জানাবেন। একই সঙ্গে বুবলী জানান, যদি শাকিব সেটাই চান তাহলে তিনি যেন কোনও গোপনীয়তা না রেখে প্রকাশ্যেই সেই কথা বলুন।

বাংলাদেশের সিনেমার সুপারস্টার শাকিব খান। চিত্রনায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেছিলেন তিনি। তাদের সেই সংসারে জন্ম নিয়েছিল আব্রাম খান জয়। কিন্তু ২০১৮ সালে, দশ বছরের সেই ‘গোপন সংসার’-এ ভাঙন হয়। এরপর বাংলাদেশের সিনেমার আরেক নায়িকা শবনম বুবলীর সঙ্গে সম্পর্কে জড়ান শাকিব। বুবলীকে বিয়ে করেন তিনি। ২০২০ সালে বুবলী শাকিবের পুত্র সন্তান সেহজাদ খান বীর জন্মগ্রহণ করেন। অপুর মতই বুবলীর সঙ্গেও সংসারে ফাটল ধরে শাকিবের।

গোপন বিয়ে ও সন্তানের খবর প্রকাশ্যে আনার পরেই এই জুটির দাম্পত্য জীবনে টানাপোড়েন শুরু হয়। একে অন্যকে নিয়ে বিভিন্ন ‘আপত্তিকর’ মন্তব্যও করতে দেখা যায় বুবলী এবং শাকিবকে। এসবের মধ্যেই, সম্প্রতি, শাকিবের সঙ্গে অপু বিশ্বাসের বেশ ভালো সম্পর্ক গড়ে উঠেছে বলে জানা গিয়েছে। নিজের প্রাক্তন স্বামীকে নিয়ে বিভিন্ন সময় ইতিবাচক মন্তব্য করতে দেখা যাচ্ছে অপুকে।

আসন্ন ইদে মুক্তি পেতে চলেছে শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’ সিনেমা। সিনেমায় শাকিবের ফার্স্ট লুক দেখেও উচ্ছ্বাস প্রকাশ করেছেন অপু। ‘প্রিয়তমা’র প্রথম ঝলক নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে শেয়ার করেছেন তিনি। সেই সঙ্গে শাকিবকে শুভকামনাও জানিয়েছেন। তবে অপু জানিয়েছেন, একজন দর্শকের জায়গা থেকে ওই কথা বলেছেন তিনি।

আর তারপরে আবার শাকিব-অপুর মিলে যাওয়ার গুঞ্জন শুরু হয়েছে। অনেকেই মনে করছেন, তাঁরা হয়তো আবার একসঙ্গে থাকা শুরু করবেন। এদিকে, ‘প্রথম আলো’কে দেওয়া একটি সাক্ষাৎকারে বুবলী জানিয়েছেন, শাকিব-অপু যদি ফের একসঙ্গে মিলে যান তাহলে তাদেরকে স্বাগত জানাবেন তিনি। বুবলী বলেন, “যদি তারা আবার একসঙ্গে হন, তাহলে ‘মোস্ট ওয়েলকাম’।

সেটা নিয়ে কেন এত গোপনীয়তা? তারা সম্মানের সঙ্গেই বলতে পারেন, যে তারা একটি সিদ্ধান্ত নিতে যাচ্ছেন। তার মানে এই না, আমাকে অপদস্থ করে তারপর কোনো সিদ্ধান্তে যেতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *