শাকিবকে যেভাবে কৃতজ্ঞতা জানালেন অপু বিশ্বাস

শাকিবকে যেভাবে কৃতজ্ঞতা জানালেন অপু বিশ্বাস

বিনোদন স্পেশাল

জুলাই ১, ২০২৩ ৯:০১ পূর্বাহ্ণ

ব্যক্তিজীবনে এক সময় স্বামী-স্ত্রীর সম্পর্কে ছিলেন ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়ক শাকিব-অপু বিশ্বাস। তাদের কোলজুড়ে আছে জয়। ঈদে অপুর মুক্তি পাওয়া ‘লাল শাড়ি’ সিনেমাটি সরকারি অনুদানে নির্মাণ করেছে অপু–জয় প্রোডাকশন হাউজ।

ছেলের নাম জড়িয়ে থাকায় সিনেমাটির প্রতি আবেগ কাজ করছে বলেই এটি দর্শকদের দেখার জন্য আমন্ত্রণ করেছেন সুপারস্টার শাকিব খান।

শুক্রবার (৩০ জুন) বিকেল ৫টার দিকে ফেসবুক পেজে এক স্ট্যাটাসে এমনটাই জানান শাকিব। তবে ওই পোস্টে নজর পড়ে নায়কের সাবেক স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের।

এ চিত্রনায়িকা সেই পোস্টটি নিজের ভেরিফাইড পেজে শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘আমার প্রত্যেকটা সাফল্যের পেছনে মা-বাবার পর তোমার অবদান।’

এদিকে অভিনেত্রীর সেই ক্যাপশন অবশ্য ভালোভাবেই নিয়েছেন ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা। সাবেক স্বামী-স্ত্রীর একে অন্যের পাশে দাঁড়ানোকে ইতিবাচকভাবে নিচ্ছেন তারা।

এর আগে শাকিব তার ফেসবুক পোস্টে লেখেন, ‘এই ঈদে অপু–জয় প্রোডাকশন হাউজের প্রথম চলচ্চিত্র ‘লাল শাড়ি’ মুক্তি পেয়েছে। আমার সন্তান জয়ের নামের প্রযোজনা প্রতিষ্ঠানের প্রথম চলচ্চিত্র এটি। বাবা হিসেবে সন্তানের নামের কারণে চলচ্চিত্রটির প্রতি আমার অন্যরকম এক আবেগ কাজ করছে।’

তিনি আরও লেখেন, ‘যতদূর শুনেছি, “লাল শাড়ি”র প্রেক্ষাপট আমাদের দেশের ঐতিহ্যবাহী তাঁত শিল্পকে ঘিরে। বিলুপ্তপ্রায়

এই শিল্প এবং এর সঙ্গে জড়িত প্রান্তিক মানুষদের জীবনযাপন, সুখ-দুঃখ এই চলচ্চিত্রের প্রাণ। তাই এই ঈদ উৎসবে পরিবার–পরিজন সবাইকে নিয়ে “প্রিয়তমা”র পাশাপাশি ‘লাল শাড়ি’ দেখার আমন্ত্রণ জানাচ্ছি।’

প্রসঙ্গত, লাল শাড়ি সিনেমায় অপু বিশ্বাসের সঙ্গে অভিনয় করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক। বন্ধন বিশ্বাসের পরিচালনায় নির্মিত এ সিনেমায় আরও অভিনয় করেছেন শহীদুজ্জামান সেলিম, সুমিত সেনগুপ্ত, দিলরুবা দোয়েল, রাশেদুজ্জামান অপু, শাহেদ আলী প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *