শাকিবকে কাছে পেতে ভিন্ন কৌশলে এগোচ্ছেন বুবলী ও অপু

শাকিবকে কাছে পেতে ভিন্ন কৌশলে এগোচ্ছেন বুবলী ও অপু

বিনোদন স্পেশাল

অক্টোবর ১১, ২০২২ ৯:৪০ পূর্বাহ্ণ

বর্তমানে টক অব দ্যা টাউন শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলীর প্রেম, বিয়ে ও সন্তানের খবর। সম্প্রতি এসব খবর প্রকাশ্যে এনে সোশ্যাল মিডিয়ায় আলোড়ন সৃষ্টি করেছে এই জুটি। বুবলী তাদের সন্তান বীরের ছবি শেয়ার করেছেন এবং বিয়ের কথাও জানিয়েছেন। তবে নিজের বিয়ে, সন্তান নিয়ে বিস্তারিত ঘটনার কথা জানানোর কথা বলেও এসব ব্যাপারে কোনো কথা বলতে চাচ্ছেন না তিনি।

বুবলীর সঙ্গে শাকিবের বিয়ে ও সন্তান নিয়ে কোনো মন্তব্যও করেননি নায়কের প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। যদি ঘটনার সূত্রপাত অপুকে ঘিরেই। শাকিব-অপু দম্পতির একমাত্র ছেলে আব্রাম খান জয়ের জন্মদিন উপলক্ষ্যে বহুদিন পর এক ছাদের তলায় মুখোমুখি হন শাকিব খান ও অপু বিশ্বাস। নিজের ফেসবুক পেজ থেকে শাকিবের ছবিও শেয়ার করেন এই অভিনেত্রী।

এরপরেই বুবলী হঠাৎ করে শাকিবের সঙ্গে বিয়ের ঘটনা সামনে আনেন এবং সাংবাদিকদের এ ব্যাপারে বিস্তারিত পরে বলবেন বলে জানান। এরপর অনেক সময় পার হলেও এ ব্যাপারে কোনো কথা বলছেন না বুবলী।

অন্যদিকে শাকিবকে নিয়ে অপু ফেসবুকে পোস্ট করেন ‘শাকিব ভালো মানুষ’। যদিও অপুর সঙ্গে শাকিবের বিয়ের কথা যখন সামনে এসেছিলো তখন অপুর উপর ক্ষোভ ঝেড়েছিলেন বুবলী।

তবে বুবলীর সঙ্গে বিয়ের কথা জানার পর কোনো ধরণের মন্তব্য করতে রাজি হয়নি অপু। এমন অবস্থায় অনেকে মনে করছেন শাকিব কে কাছে পেতে সংবাদমাধ্যমে বিরুপ মন্তব্য নয়, বরং কৌশলে এগোচ্ছেন এই দুই অভিনেত্রী। আবারো অনেকের মত বর্তমানে শাকিবের সঙ্গে সিনেমায় জুটি বাধলেও বুবলীর সম্পর্ক ভালো যাচ্ছে না। গুঞ্জন উঠেছে তাদের তালাক হয়ে গেছে। যদিও এ ব্যাপারে বুবলী জানান তারা এখনো স্বামী-স্ত্রী এবং একটি মহল এসব গুজব ছড়াচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *