শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল: পরীমনি

শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল: পরীমনি

বিনোদন স্পেশাল

ফেব্রুয়ারি ২৬, ২০২৪ ১২:০১ অপরাহ্ণ

দীর্ঘদিন পর ‘ডোডোর গল্প’র শুটিংয়ে মাধ্যমে চলচ্চিত্রাঙ্গনে ফিরেছেন ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনি। এর পর বেশ কিছু কাজ করেছেন তিনি। সম্প্রতি ভালোবাসা দিবস উপলক্ষ্যে ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গবিডিতে মুক্তি পেয়েছে তার অভিনীত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘বুকিং’।

তবে হঠাৎ কী যেন হলো, রেগে আগুন পরীমনি। চলচ্চিত্রের দুর্বৃত্তায়ন নিয়ে বিস্ফোরক নায়িকা। রোববার দুপুরে সামাজিক যোগাযোগমাধ্যমে পরী লিখেছেন, ‘মিথ্যুক, ভণ্ড, প্রতারক, শুয়োরের বাচ্চাদের জন্যে সিনেমার পিছন মারা হচ্ছে। শবে বরাতের দিনে কলিজার মধ্যে কষ্ট দিয়ে দিল। এই কষ্ট তাদের না হোক। আল্লাহ তাদের মাফ করে দিক।’

যদিও এই পোস্টের রহস্য এখনো অজানা। কোনো কিছু খোলাসা করেননি নায়িকা।

প্রসঙ্গত, বিরতি কাটিয়ে ফেরার পর একে একে বেশ কিছু কাজে যুক্ত হয়েছেন পরীমনি। শিগগিরই ‘রঙিলা কিতাব’ নামে অনম বিশ্বাসের একটি ওয়েব সিরিজের শুটিংয়ে অংশ নেওয়ার কথা রয়েছে তার। এ ছাড়া টলিউডে ‘খেলা হবে’ নামে আরও একটি সিনেমাও রয়েছে পরীর হাতে।

সম্প্রতি বঙ্গবিডিতে মুক্তি পেয়েছে ভালোবাসার গল্পে নির্মিত স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বুকিং। নির্মাতা মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এতে পরীমনির বিপরীতে জুটি বেঁধেছেন এবিএম সুমন।  চলচ্চিত্রটি ইতোমধ্যে দর্শকমহলে প্রশংসা কুড়িয়ে নিয়েছে। এদিকে, মুক্তির অপেক্ষায় রয়েছে পরীমনি অভিনীত চলচ্চিত্র ডোডোর গল্প। নির্মাতা রেজা ঘটকের পরিচালনায় এতে পরীর সঙ্গে জুটি বেঁধেছেন সাইমন সাদিক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *