লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল এর আয়োজনে ‘বঙ্গবন্ধু সেবা সপ্তাহ’ এর সমাপনী অনুষ্ঠান

দেশজুড়ে

আগস্ট ১৯, ২০২২ ১১:১৯ অপরাহ্ণ

হামিদুল আলম সখা

লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ৩১৫ বি২ এর আয়োজনে শোকাবহ আগস্ট মাসে ‘বঙ্গবন্ধু সেবা সপ্তাহ’ এর সমাপনী অনুষ্ঠান করা হয়েছে। ১৮ আগস্ট সন্ধ্যা ৭টায় বিএলএফ হুমায়ুন জহির অডিটরিয়ামে লায়ন্স ক্লাবস ইন্টারন্যাশনাল ৩১৫ বি২ বাংলাদেশ এর জেলা গভর্নর বীর মুক্তিযোদ্ধা এবিএম আনোয়ারুল বাসের এমজেএফ এর সভাপতিত্বে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও সেবা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

শুরুতেই পবিত্র কোরআন তেলাওয়াত করেন লায়ন মোঃ আবুল হোসেন, আনুগত্যের শপথ পাঠ করান লায়ন সাবিনা আক্তার চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সেবা সপ্তাহের চেয়ারম্যান লায়ন নূর নবী কামাল, শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গবন্ধু সেবা সপ্তাহের কো—চেয়ারম্যান লায়ন হামিদুল আলম সখা, লায়ন দেলোয়ার হোসেন রাজা, বিএসএফ এর সাধারণ সম্পাদক লায়ন মোঃ জাফর ইকবাল, কেবিনেট ট্রেজারার লায়ন আব্দুল লতিফ সিদ্দিকী, কেবিনেট সেক্রেটারি লায়ন শেখ কামাল, রিজন চেয়ারপার্সন লায়ন এটিএম মোস্তাইন বিল্লাহ মুকিম, আরসি হেড কোয়ার্টার লায়ন মোঃ শাহাদাত হোসেন এমজেএফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলার সাবেক গভর্নর ও কাউন্সিল চেয়ারপার্সন এসএম হাফিজ আল আসাদ পিএমজেএফ ও সাবেক গভর্নর ফিরোজুর রহমান পিএমজেএফ, সাবেক গভর্নর এটিএম নজরুল ইসলাম এমজেএফ।

আলোচনা শেষে দুঃস্থদের মাঝে সেলাই মেশিন, হুইল চেয়ার ও নগদ অর্থ প্রদান করা হয়। বঙ্গবন্ধু সেবা সপ্তাহে জেলার ঊর্ধ্বতন লায়নবৃন্দ, বিভিন্ন ক্লাব ১৫০টি সেলাই মেশিন, ৫০টি হুইল চেয়ার ও প্রায় দুই লক্ষ নগদ অর্থ বিতরণ করা হয়।

অনুষ্ঠানের সভাপতি জেলা গভর্নর বীর মুক্তিযোদ্ধা এবিএম আনোয়ারুল বাসেত বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন দুঃখী মানুষের পাশে ছিলেন। নির্যাতিত মানুষের অধিকার আদায় করতে গিয়ে জেল খেটেছেন। তিনি অন্যায়ের বিরুদ্ধে মাথা নত করেন নাই। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতি শ্রদ্ধা নিবেদন করেই ‘বঙ্গবন্ধু সেবা সপ্তাহ’ পালন করেছি। এই সেবার মাধ্যমেই তিনি বেঁচে থাকবেন এবং তার আত্মা শান্তি পাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *