রিজভীর নেতৃত্বে রাজধানীতে লিফলেট বিতরণ

রিজভীর নেতৃত্বে রাজধানীতে লিফলেট বিতরণ

রাজনীতি

ফেব্রুয়ারি ১৬, ২০২৪ ৬:১৩ অপরাহ্ণ

 

‘দেশ বাঁচাও, মানুষ বাঁচাও’ শিরোনামে সারা দেশে লিফলেট বিতরণ কর্মসূচির অংশ হিসেবে বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদের নেতৃত্বে লিফলেট বিতরণ ও গণসংযোগ করা হয়েছে। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর নয়াপল্টন এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির উদ্যোগে এ কর্মসূচি পালন করা হয়।

গত ৭ জানুয়ারির সংসদ নির্বাচনকে ‘ডামি’ আখ্যায়িত করে তা বাতিলের দাবি করা হয়। এছাড়া সরকারের পদত্যাগ ও নির্দলীয় সরকারের অধীনে অবাধ নির্বাচনের দাবি করা হয় লিফলেটে।

এসময় অন্যদের মাঝে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম আজাদ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-আহ্বায়ক ইউনুস মৃধা, সদস্য আরিফা সুলতানা রুমা, কাউন্সিলর আকবর হোসেন, মৎস্যজীবী দলের সদস্য সচিব আব্দুর রহিম, কেন্দ্রীয় ছাত্রদলের সাবেক সহ-সভাপতি এজমল হোসেন পাইলট, তারেক উজ জামান তারেক, রফিকুল ইসলাম রফিক, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মেহবুব মাসুম মাসুম শান্ত, বিএনপি নেতা জাকির হোসেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাবেক সহ-সভাপতি ওমর ফারুক কাওসার, বর্তমান কমিটির সহ-সভাপতি মিলাদ উদ্দিন ভূঁইয়া, যুগ্ম-সম্পাদক ডা. তৌহিদুর রহমান আউয়াল, আতাউর রহমান খান, সহ-সাংগঠনিক সম্পাদক জাকারিয়া হোসেন ইমন, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক সুজন মোল্লা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *