রিজভীর নেতৃত্বে বনানীতে বিক্ষোভ মিছিল

দেশজুড়ে

নভেম্বর ২৬, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ

 

সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার ও তফসিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা ৭ম দফা অবরোধ সফলে রাজধানীতে মিছিল করেছে বিএনপি।

আজ (রোববার) সকাল ৭টায় রাজধানীর বনানীতে কামাল আতাতুর্ক সড়কে এ মিছিলটি বের করা হয়। এতে নেতৃত্ব দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

মিছিলে অংশ নেন— ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক, সহ-যুববিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, সহ-স্বাস্থ্য বিষয়ক  সম্পাদক ডা. পারভেজ রেজা কাকন, নবাবগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক খন্দকার আবুল কালাম, ধামরাই উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি আতিকুর রহমান আতিক প্রমুখ।

এ সময় রিজভী বলেন, সরকার দেউলিয়া হয়ে গিয়ে সঙ্গী খুঁজে বেড়াচ্ছে। কিন্তু কোথাও সাড়া না পেয়ে গোয়েন্দাদের দিয়ে দলছুট কিছু নেতাদের বাগিয়ে নেওয়ার চেষ্টা করছে। হালুয়া-রুটির ভাগ পেতে কয়েকজন গেলেও মাঠ পর্যায়ের নেতা-কর্মীরা তা প্রত্যাখ্যান করেছেন।

ভারতের গণমাধ্যমে প্রকাশ হওয়া একটি প্রতিবেদনের সমালোচনা করে তিনি বলেন, ভারত সরকার ও তাদের দেশের রাজনীতিবিদদের বোঝা উচিত বাংলাদেশের জনগণ কেন তাদের বিরুদ্ধে ফুঁসে উঠেছে। একটি কর্তৃত্ববাদী সরকারকে এভাবে সমর্থন দিয়ে তারা বাংলাদেশের জনগণের বিরুদ্ধে অবস্থান নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *