রাবির নরসিংদী জেলা সমিতির সভাপতি সাইদুল সম্পাদক সামি

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৮, ২০২৪ ১:০৮ অপরাহ্ণ

রাবির নরসিংদী জেলা সমিতির সভাপতি সাইদুল সম্পাদক সামিরাবি প্রতিনিধি : রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) নরসিংদী জেলা সমিতির ২০২৪-২৫ কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে আজ । এতে গণযোগাযোগ ও সাংবাদিকতা  বিভাগের ২০১৮-১৯ সেশনের  সাইদুল ইসলাম আকাশ  সভাপতি ও পদার্থ বিজ্ঞান  বিভাগের ২২-২১ সেশনের আদনান সামিকে সাধারণ সম্পাদক করে এই কমিটি ঘোষণা করা হয়।

এই কমিটি উপদেষ্টা মন্ডলীর স্বাক্ষরের ভিত্তিতে কমিটি ঘোষণা করা হয়। উপদেষ্টা মন্ডলীরা হলেন গণিত বিভাগের প্রফেসর ড.জুলফিকার আলী, নৃবিজ্ঞান বিভাগের প্রফেসর ড. মোস্তফা কামাল আকন্দ ও ম্যানেজমেন্ট বিভাগের অধ্যাপক মাহবুবুল কবির ।

কমিটির মনোনীত অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি হুমায়ুন, লিমন গাজী, নাজমুল আফ্রাদ,  মাহবুব আলম সৈকত,তাসলিমা আক্তার, সোহাগ সরকার, আফজাল বিন হারুন, রেদোয়ান মৃধা, মমতাজ। যুগ্ম-সাধারণ সম্পাদক শাহরী আলিফ, সোয়াদ মোল্লা এবং শ্রাবণ আহমেদ মাসুম।
সাংগঠনিক সম্পাদক নাজমুল হাছান,সোনিয়া রহমান, আল-আমিন রিজভী। কোষাধ্যক্ষ সৌরভ  এবং উপ-কোষাধ্যক্ষ  দিদার। প্রচার সম্পাদক আশিক এবং উপ-প্রচার সম্পাদক রেদোয়ান আহমেদ।  দপ্তর সম্পাদক  সবুজ আহমেদ শুভ, উপ-দপ্তর সম্পাদক সাদিয়া সুলতানা। ধর্ম-বিষয়ক সম্পাদক আব্দুর রহমান। শিক্ষাবিষয়ক সম্পাদক সামিউল সিফাত,উপ-শিক্ষা বিষয়ক সম্পাদক শেখ মুস্তাকিন মাহিন। ক্রিয়া বিষয়ক সম্পাদক সাইজিদ।
ছাত্রী বিষয়ক সম্পাদক সম্পাদক সুমাইয়া আফরোজ শিমু।উপ-ছাত্রীবিষয়ক সম্পাদক ফাতেমা ইসলাম রনি। সংস্কৃতি বিষয়ক সম্পাদক সামিহা অর্ণা, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক জয়িতা জাহান বর্ষা। নির্বাহী সদস্যরা হলেন,সিয়াম,রকিব হাসান,ফাহিম মুনতাসীর, আফ্রিদি শুভ,দ্বীন ইসলাম,ইয়াসিন আরাফাত, সাহাদাত,আবু সুফিয়ান,সাকিবুল হাসান,সাব্বির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *