রাজ্যকে নিয়ে যে বার্তা দিলেন পরীমনি (ভিডিও)

রাজ্যকে নিয়ে যে বার্তা দিলেন পরীমনি (ভিডিও)

বিনোদন স্পেশাল

সেপ্টেম্বর ২২, ২০২৩ ৯:৩৫ পূর্বাহ্ণ

ঢাকাই সিনেমার অভিনেতা শরিফুল রাজকে ডিভোর্স দিয়েছেন পরীমনি। তবে ছেলে রাজ্যকে নিজের কাছেই রাখবেন। ছেলের যাবতীয় ভরণপোষণ বর্তমানের মতো আগামীতেও  তিনিই বহন করবেন। এবার সন্তানের সঙ্গে একটি ভিডিও দিয়ে অভিনেত্রী জানালেন, রাজ্যই তার বেঁচে থাকার সবচেয়ে সুন্দর কারণ।

বৃহস্পতিবার সন্ধ্যায় নিজের ফেসবুকে একটি ভিডিও প্রকাশ করেছেন পরীমনি। সেখানে সন্তান রাজ্যের সঙ্গে দেখা গেছে তাকে। রাজ্যকে মুখে তুলে খাইয়ে দিচ্ছেন পরী। সেইসঙ্গে চুমু এঁকে দিচ্ছেন সন্তানকে। সঙ্গে ইংরেজিতে ক্যাপশনে লিখেছেন অভিনেত্রী। যার বাংলা ভাবার্থ করলে দাঁড়ায়, যত বাধাই আসুক নিজের সন্তানই হলো জীবনে সামনে এগিয়ে যাওয়ার সবচেয়ে সুন্দর কারণ।

এর আগে সোমবার (১৮ সেপ্টেম্বর) স্বামী রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন পরীমনি। রাজের ভাই পরিচয়ে একজন সেই ডিভোর্স লেটার গ্রহণও করেছেন বলে জানিয়েছেন রাজ-পরীর বিয়ের কাজী আবু সাইদ।

২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে একে অপরকে জীবনসঙ্গী হিসেবে বিয়ে করেন পরী ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। গত বছরের ১০ আগস্ট পরীমনির কোলজুড়ে আসে ছেলে রাজ্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *