রাঘব-পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা

রাঘব-পরিণীতির বিয়েতে আসবেন না প্রিয়াংকা

বিনোদন

সেপ্টেম্বর ২৩, ২০২৩ ১:০৯ অপরাহ্ণ

বলিউড অভিনেত্রী পরিণীতি চোপড়া ও আম আদমি পার্টির সংসদ সদস্য রাঘব চাড্ডার বিয়ের দিকে নজর এখন সবার। রোববার তাদের চার হাত এক হবে। গোটা উদয়পুর শহরজুড়ে সাজ সাজ রব।

বিমানবন্দর থেকে শুরু হয়েছে আয়োজন। আগামীকাল রোববার লেক পিচোলা হ্রদের ধারে বসতে চলেছে রাঘব চাড্ডা-পরিণীতি চোপড়ার বিয়ের আসর। বড় বড় ভিআইপিরা রয়েছেন অতিথি তালিকায়। দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল থেকে পাঞ্জাবের মুখ্যমন্ত্রী ভগবন্ত সিংহ মানের মতো অতিথিদের আসার কথা।

আজ শনিবার আমেরিকা থেকে সোজা উদয়পুরে নামার কথা ছিল পরিণীতির দিদি প্রিয়াংকা চোপড়ার। সঙ্গে আসার কথা ছিল প্রিয়াংকার মেয়ে মালতী চোপড়া জোনাসেরও। স্বামী নিক আগেই জানিয়েছিলেন, তিনি আসতে পারছেন না শ্যালিকার বিয়েতে। এবার শোনা যাচ্ছে, প্রিয়াংকাও নাকি আসতে পারছেন না বোনের বিয়েতে।

তবে প্রিয়াংকার মা ও ভাই ইতোমধ্যে পৌঁছে গেছেন উদয়পুরে। গতবার যখন পরিণীতির বাগদানে এসেছিলেন প্রিয়াংকা, সেই সময় মাত্র একদিনের মধ্যেই ফিরে যেতে হয়। কারণ তখন তিনি ব্যস্ত ছিলেন ‘সিটাডেল’-এর প্রচারে। তবে এবার আচমকা কি এমন কাজ পড়ল যে বোনের বিয়েতে আসতে পারবেন না অভিনেত্রী? তবে পুরোটাই ধোঁয়াশা অবস্থায় রয়েছে।

গত ১৩ মে নয়াদিল্লির কপূরথলা হাউসে আম আদমি পার্টির নেতা তথা সাংসদ রাঘব চড্ডার সঙ্গে বাগ্দান সেরেছেন অভিনেত্রী। এ বার সাত পাক ঘোরার পালা। প্রিয়াংকার মতো মরুশহর রাজস্থানেই গাঁটছড়া বাঁধতে চলেছেন অভিনেত্রী। মোট ২০০ জন অতিথি। তার মধ্যে ৫০ জন ভিভিআইপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *