রহিম নাওয়াজ ভূইয়া বিনা প্রতিদ্ধন্ধিতায় নাসিরনগর পবিস এর পরিচালক নির্বাচিত

দেশজুড়ে

জানুয়ারি ৩০, ২০২৩ ৩:০৬ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

রহিম নাওয়াজ ভূইয়া বিনা প্রতিদ্ধন্ধিতায় নাসিরনগর পবিস এর পরিচালক নির্বাচিত

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়াঃ

মুজিব বর্ষের অঙ্গীকার শতভাগ বিদ্যুৎতায়ন ও আগামীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষে ঘরে ঘরে বিদ্যুৎ পৌছে দিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীর শেখ হাসিনার নেতৃত্বে পরিচালিত আওয়ামীলীগ সরকার।

পল্লী বিদ্যুৎ সমিতি (পবিস) ব্রাহ্মণবাড়িয়া এর বার্ষিক সাধারণ সভা ২৮ জানুয়ারী ২০২৩ রোজ শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলার প্রধান কার্যালয় সুহিলপুরে অনুষ্ঠিত হয়।

পূর্ব ঘোষনা অনুযায়ী ওই তারিখে নাসিরনগর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে পল্লীবিদ্যুৎতের গ্রাহকদের ভোটে এলাকাভিত্তিক পরিচালক নির্বাচনের ভোট হওয়ার কথা থাকলেও প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় তৃতীয়বারের মত বিনা প্রতিদ্বন্দীতায় নাসির নগর উপজেলার এরিয়া পরিচালক হিসাবে নির্বাচিত হয়ে হ্যাট্রিক গড়েছেন নাসিরনগর উপজেলার দাঁতমন্ডল ভুঁইয়া বাড়ির কৃতী সন্তান,দাঁতমন্ডল আলিম মাদ্রাসার শিক্ষক, মরহুম খোদা নেওয়াজ ভুইঁয়া ও মিসেস রুমেনা খাতুন কল্যাণ ফাউন্ডেশনের প্রধান উপদেষ্টা মাওলানা মোহাম্মদ রহিম নাওয়াজ ভুইঁয়া।

রহিম নাওয়াজ ভূইয়া মোবাইল ফোনে এ প্রতিবেদকের সাথে কথা বলার সময় তিনি বলেন – একজন ব্যক্তি পর পর তিনবার এলাকাভিত্তিক পরিচালক নির্বাচিত হতে পারেন। আমি ইতিমধ্যে তিনবার নির্বাচিত হয়েছি। আমার কোন প্রতিদ্বন্দ্বী ছিলনা। তাই বার বার বিনাপ্রতিদ্বন্দীতায় নির্বাচিত হয়েছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *