যুবদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে থাকবোঃসালাউদ্দিন টুকু

রাজনীতি

অক্টোবর ১৯, ২০২৩ ১০:৫৭ পূর্বাহ্ণ

 

বেগম খালেদা জিয়াকে মুক্ত না করা, তারেক রহমানকে দেশে ফিরিয়ে না আনা এবং জনগণের ভোটের অধিকার ফিরিয়ে না দেওয়া পর্যন্ত আমরা যুবদলের প্রতিটি নেতাকর্মী রাজপথে থাকবো, রাজপথ ছেড়ে যাবো না।

নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে এক জনসমাবেশে এসব কথা বলেন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।

তিনি বলেন, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া গুরুতর অসুস্থ। কিন্তু তার যথাযথ চিকিৎসা হচ্ছে না। বিদেশে উন্নত চিকিৎসার অভাবে খালেদা জিয়ার কিছু হলে বাংলাদেশে আগুন জ্বলবে এবং কারো কা‌রো পিঠের চামড়া থাকবে না।

নেতাকর্মীদের উদ্দেশে যুবদল সভাপতি বলেন, ‘আমাদের একটাই লক্ষ্য- এখন জনগণকে সঙ্গে নিয়ে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে এই স্বৈরাচারী সরকারের পতন নিশ্চিত করা। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমানের নেতৃত্বে এই সরকার পতনের আন্দোলনে আমরা রাজপথে আছি, ইনশাআল্লাহ থাকবো।

জনসমাবেশে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর প্রধান অতিথির বক্তব্য দেন। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক আবদুস সালামের সভাপতিত্বে এবং উত্তরের সদস্য সচিব আমিনুল হক ও দক্ষিণের ভারপ্রাপ্ত সদস্য সচিব লিটন মাহমুদের যৌথ সঞ্চালনায় সমাবেশে বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, ড. আবদুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী বক্তব্য দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *