বিএনপির সমাবেশে কেউ বাঁধা দেয়নি: হানিফ

বিএনপির সমাবেশে কেউ বাঁধা দেয়নি: হানিফ

রাজনীতি

অক্টোবর ২৪, ২০২২ ৯:৫১ পূর্বাহ্ণ

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, বিএনপির খুলনার সমাবেশকে কেন্দ্র করে পরিবহন শ্রমিকেরা তাদের যানবাহন বন্ধ রেখেছে। কারণ ২০১৩-১৪ সালের বিএনপি জামায়াত জ্বালাও পোড়াও করে পরিবহন শ্রমিকদের হত্যা করেছিল। তবে আওয়ামী লীগের পক্ষ থেকে কেউ কোনো বাঁধা দেয়নি।

রোববার দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের সরকারি হাজী আব্দুল জলিল উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন তিনি।

বিএনপির কঠোর সমালোচনা করে হানিফ বলেন, অতীতের নির্বাচনের স্বপ্ন দেখে লাভ নেই। ২০২৯ সালের পর আপনাদের ভাবতে হবে ক্ষমতায় আসা যায় কিনা।

তিনি বলেন, দুর্নীতিবাজ তারেক রহমান যতদিন দলটির নেতৃত্বে থাকবে, ততদিন বাংলাদেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় আনবে না।

আশুগঞ্জ উপজেলা জেলা আওয়ামীলীগের আহ্বায়ক হাজী মো. ছফিউল্লাহ মিয়ার সভাপতিত্বে সম্মেলনে অন্যানের মাঝে বক্তৃতা রাখেন- আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল-মাহমুদ স্বপন এমপি, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার মো. আব্দুস সবুর। প্রধান বক্তব্য ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও নব-নির্বাচিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান আল মামুন সরকার, জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মো. হেলাল উদ্দিন, তাজ মুহাম্মদ ইয়াছিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মঈনউদ্দিন মঈনসহ দলীয় নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *