ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে বিএনপি-জামায়াত: শাজাহান খান

ক্ষমতায় যাওয়ার জন্য মানুষ হত্যা করে বিএনপি-জামায়াত: শাজাহান খান

রাজনীতি স্লাইড

ডিসেম্বর ২৮, ২০২২ ১০:৪৮ পূর্বাহ্ণ

বিএনপি-জামায়াত মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা ক‌রে‌ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও মাদারীপুর-২ আসনের এমপি শাজাহান খান।

মঙ্গলবার সকালে মাদারীপুরের চরমুগরিয়ায় এসপিটিআই-এর মেরিন শিক্ষানবীশদের সনদ ও পুরস্কার বিরতণী অনুষ্ঠানে এ কথা ব‌লেন তিনি।

শাজাহান খান ব‌লেন, আওয়ামী লীগ জনতার রা‌য়ে ক্ষমতায় এসে‌ছে। তাই কেউ বাড়ি ও ঘর ছাড়া থাকবে না। বাড়ি করতে গিয়ে যদি খাস জমি পাওয়া না যায়, প্রয়োজনে জমি ক্রয় করে নতুন বাড়ি করে দেবেন প্রধানমন্ত্রী। শেখ হাসিনা আমাদের জন্য কত কিছু ভাবেন, একবার ভেবে দেখুন।

‌তি‌নি আরো ব‌লেন, বিরোধীদলে যারা ছিল তারা কিন্তু বহুবছর সরকারে ছিল এবং তারা এগুলো করতে পারেনি। কারণ তাদের দেশের প্রতি ভালোবাসা নেই, দেশপ্রেম নেই, জনগণের প্রতি যে কর্তব্যবোধ সেটা ছিল না। তারা জনগণ ও দেশকে ভালোবাসে না, কারণ হলো বিরোধীদলে থেকে মানুষ হত্যা করে ক্ষমতায় যাওয়ার চেষ্টা’ সেটা একমাত্র বিএনপি জামায়াত করেছিল। ২০১২ থে‌কে ১৫ সালে সেটা করেছিল এমন কি পেট্রলবোমা দিয়ে মানুষ হত্যা করেছিল।

শাজাহান খান আরো বলেন, বঙ্গবন্ধুর জন্য দোয়া করবেন, শেখ হাসিনার জন্য দোয়া করবেন, আমাদের জন্য দোয়া করবেন, আল্লাহুর রহমতে শেখ হাসিনা আবার ক্ষমতায় আসবেন। তিনি ক্ষমতায় এসে আমাদের অসম্পূর্ণ কাজগুলো সম্পূর্ণ করবেন। শুধু মাদারীপুর না সারাদেশকে একটি স্মার্ট বাংলাদেশ গড়ে তুলবো আমরা।

মেরিন শিক্ষানবিশদের সনদ ও পুরস্কার বিরতণী অনুষ্ঠানে মাদারীপুর এবং বরিশাল ডেক ও ইঞ্জিন কর্মী প্রশিক্ষণ কেন্দ্রের শিপ পার্সোনাল ট্রেনিং ইনস্টিটিউট (এসপিটিআই) অধ্যক্ষ ক্যাপ্টেন জিএএম আলী রেজার সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন মাদারীপুর পৌরসভার মেয়র খালিদ হোসেন ইয়াদসহ জেলা উপজেলা ও ইউনিয়নের নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *