মেসির সঙ্গে চুক্তির বিষয়ে যা জানালো আল-হিলাল

মেসির সঙ্গে চুক্তির বিষয়ে যা জানালো আল-হিলাল

খেলা

মে ১৩, ২০২৩ ১:১২ অপরাহ্ণ

কয়দিন আগেই হঠাৎ করেই বার্তা সংস্থা এএফপির জানিয়ে দেয় আগামী মৌসুমে সৌদি আরবের ক্লাব আল-হিলালের যাচ্ছেন আর্জেন্টিনার সুপারস্টার লিওনেল মেসি। যদিও এই খবর পর পর উল্টো দেন মেসির বাবা ও এজেন্ট জর্জ মেসি। তারা জানিয়েছেন, আপতত এই মৌসুমে ফরাসি ক্লাবটি দিকে মনোযোগ মেসির। এই খবরের পর আরো চমক দেয় সৌদি ক্লাব আল হিলাল।

স্প্যানিশ সংবাদমাধ্যম এল মুন্দো দেপোর্তিভোর এক প্রতিবেদনে বলা হয়েছে, ‘মেসির সঙ্গে সৌদি ক্লাবের কোনো চুক্তি হয়নি। এমনকি মৌখিক কোনো চুক্তিও হয়নি বলে জানিয়েছে আল-হিলাল। তবে মেসির সাবেক বার্সেলোনা সতীর্থ সার্জিও বুসকেটসের সঙ্গে চুক্তিতে যাওয়ার চেষ্টা করছে ক্লাবটি। কাতালান ক্লাবের সঙ্গে এই স্প্যানিশ মিডফিল্ডারের চুক্তি চলতি মৌসুমের পরই শেষ হচ্ছে। এরপর তাদের সঙ্গে আর চুক্তি নবায়ন করবেন না বলে জানিয়েছেন বুসকেটস।’

অন্যদিকে চলতি মৌসুমে ফরাসি ক্লাব পিএসজির অনুমতি না নিয়েই সৌদি আরবে সফরে গিয়ে দুই সপ্তাহের নিষেধাজ্ঞার মুখে পড়েন মেসি। তারপর পরেই তার দল বদল নিয়ে গুঞ্জন শুরু হয়। তবে এই বিষয়ে ফরাসি ক্লাবটির কাছে ক্ষমা চেয়েছেন মেসি। তবে সব গুঞ্জন থামিয়ে স্বাভাবিক হচ্ছে দুই পক্ষের সম্পর্ক। পিএসজির হয়ে আজকের ম্যাচে নামার কথা রয়েছে মেসির।

মেসির সঙ্গে এখনও চুক্তি না হলেও প্রক্রিয়া সম্পন্ন করতে চেষ্টা করে যাচ্ছে বলে জানিয়েছে আল-হিলাল। আর মেসির সঙ্গে চুক্তির বিষয়টি নিশ্চিত হলে বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়া সার্জিও বুসকেটসসহ অন্যদের দলে আনতে মাঠে নামবে সৌদি ক্লাবটি। মূলত মেসির জন্য দলের পরিবেশ নিশ্চিত করার দিকেই এই মুহূর্তে নজর তাদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *