মেসির ওপর ভক্তের আক্রমণ!

মেসির ওপর ভক্তের আক্রমণ!

খেলা স্পেশাল

সেপ্টেম্বর ৫, ২০২৩ ৯:৫৫ পূর্বাহ্ণ

ইন্টার মায়ামির এক ম্যাচ চলাকালে বিশ্ববরেণ্য তারকা ফুটবলার লিওনেল মেসির ওপর আক্রমণ করেছেন এক ভক্ত!কড়া নিরাপত্তার চাদরে ঢাকা থাকার পরও এমন ঘটনায় অবাক সবাই।

ভিডিওতে দেখা যায়, খেলা চলাকালে হঠাৎ মেসির দিকে দৌড়ে আসেন ওই ভক্ত। তবে সঙ্গে সঙ্গে মেসির নিরাপত্তাকর্মীরা তাকে পাকড়াও করেন। তাকে ধরে মাঠের বাইরে নিয়ে যান। এ সময় মেসি কিছুটা আতঙ্কিত হয়ে পড়েছিলেন।

মেসির দিকে ছুটে আসা ওই ভক্তের পরনে ছিল মেসির নামযুক্ত একটি বার্সেলোনার জার্সি।

সাবেক সেনাবাহিনী এবং এমএমএ যোদ্ধা ইয়াছিন চুকো সার্বক্ষণিক মেসির নিরাপত্তায় নিয়োজিত। খেলা শুরুর আগে মাঠে প্রবেশ এবং খেলা শেষে স্টেডিয়ামের টানেল দিয়ে মাঠ ছাড়ার সময়ও লিওকে চোখের আড়াল হতে দেন না তিনি। খেলা চলাকালীন মাঠের সাইড লাইনে দাঁড়িয়ে নিশ্চিত করেন লিওর নিরাপত্তা। মাঠে কোনো খেলোয়াড় কিংবা দর্শক মেসির সান্নিধ্যে যেতে হলে তাকে প্রথমে ডিঙাতে হবে সেই নিরাপত্তাকর্মীর বাধা।

প্রসঙ্গত, পিএসজি থেকে ইন্টার মায়ামিতে আসার পর বেশ ভালো অবদান রেখেছেন কিংবদন্তি এই ফুটবলার মেসি। এ পর্যন্ত ১১ গোল ও ৫টি এসিস্ট করেছেন মেসি। সম্প্রতি ক্যালিফোর্নিয়ায় লস অ্যাঞ্জেলস এফসির বিরুদ্ধে ইন্টার মায়ামি ৩-১ গোলে জিতেছে। এর মধ্যে ২ টি এসিস্ট করেছেন মেসি। অল্প কয়েকদিনের মধ্যেই ইন্টার মায়ামিকে এক অনন্য উচ্চতায় নিয়ে গেছেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *