মুন্সীগঞ্জে প্রেমিকার অন্য ছেলের সাথে বন্ধুত্ব মেনে নিতে না পেরে যুবকের আত্মহত্যা

মুন্সীগঞ্জে প্রেমিকার অন্য ছেলের সাথে বন্ধুত্ব মেনে নিতে না পেরে যুবকের আত্মহত্যা

দেশজুড়ে

জুন ২৭, ২০২৩ ১:৩২ অপরাহ্ণ

মোঃ সজিব খান, মুন্সিগঞ্জ সদর

মুন্সিগঞ্জ সদর উপজেলার এলাকা থেকে একাদশ শ্রেণির প্রথম বর্ষের ছাত্রের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রেমিকার সাথে অভিমানে সে আত্মহত্যা করেছে বলে পরিবার ও স্থানীয়দের দাবি। মৃত আরমান (১৮) মানিকপুর পূর্ব নতুন গাও গ্রামের আরশাদ মিয়ার ছেলে।

২৫ জুন, রোববার সকালে বাড়ির গোয়ালঘর থেকে আরমানের মরদেহ উদ্ধার করে তার পরিবার। পরে পরিবারের সদস্যরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা যায়, নিহত আরমানের সাথে একই এলাকার এর এক মেয়ের চার বছরের প্রেমের সম্পর্ক ছিল। শনিবার (২৪ জুন) রাত ৭ টায় মিলির সাথে আরমানের দেখা হয়। সে সময় তাদের সাথে ঝগড়া হয়।

আরমানের বাবা আরশাদ মিয়া জানান, সকালে গরুর জন্য ঘাস কেটে গোয়াল ঘরে গিয়ে দেখি আমার ছেলে কাঁথা দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে আছে। স্ত্রী এবং ছোট ছেলেকে নিয়ে লাশ নামিয়ে হাসপাতালে নিলে ডাক্তার মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় মিলি জানান, আমি আরমানকে ভালোবাসি আমি তাকে মারতে যাবো কেন? রাফসান নামে এক ছেলের সাথে আমার বন্ধুত্ব হলে বিষয়টি আরমান মেনে নিতে পারেনি। এ নিয়ে রাতে আমার সাথে ঝগড়া হয়, সকালে জানতে পারি সে আত্মহত্যা করেছে।

মুন্সিগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ তারিকুজ্জামান জানান, আত্মহত্যার খবর পাওয়ার আগেই ঘটনাস্থল থেকে পরিবার লাশ নামিয়ে হাসপাতালে নিয়ে যায়। থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *