মুন্সীগঞ্জে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

মুন্সীগঞ্জে প্রবাস ফেরত যুবককে কুপিয়ে ও গুলি করে হত্যা

দেশজুড়ে

জুন ১৪, ২০২৩ ৩:১৬ অপরাহ্ণ

শাহিন

মুন্সীগঞ্জে বিরোধের জেরে মো. শ্যামল বেপারী (৩৮) নামের প্রবাসফেরত এক ব্যক্তিকে গুলি করে ও ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। সদর উপজেলার শিলই ইউনিয়নের পূর্বরাখি গ্রামে মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটে। নিহত শ্যামল ওই গ্রামের প্রয়াত আব্দুল গনি বেপারীর ছেলে। তিনি দীর্ঘদিন মালয়েশিয়াতে ছিলেন। ছয় মাস আগে দেশে ফিরে আসেন শ্যামল।

নিহতের স্বজনের অভিযোগ, মঙ্গলবার গভীর রাতে একা নিজ বসতঘরে ঘুমিয়ে থাকা অবস্থায় একই গ্রামের শাহাদাত বেপারী, ইব্রাহিম বেপারী, হাবিব ও মহিউদ্দিন বেপারীসহ আরও কয়েকজন শ্যামলের ওপর হামলা চালান। তারা শ্যামলকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে ও গুলি করে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে চলে যান। পরে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত বলে জানান।

নিহতের ভাই সোহেল বেপারী বলেন, ‘রাত একটার দিকের ঘটনা। আমার ভাই ঘুমাইয়া ছিল বাড়িতে। শাহাদাতের নেতৃত্বে প্রায় ১০ থেকে ১৫ জনের একটি দল চারদিকে ঘেরাও করে গুলিবর্ষণ করে এবং ককটেল নিক্ষেপ করে।

‘পরে আমার ভাইকে ঘরে ঢুকে পা, হাত শরীর গুলি করে এবং পায়ের মধ্যে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। তারা (হামলাকারী) এলাকায় গুলি ও ককটেল বিস্ফোরণ করে চলে যায়। পরে আমরা বাড়ি গিয়ে উদ্ধার করে হাসপাতাল দিয়ে আসলে ডাক্তার আমার ভাইকে মৃত ঘোষণা করে।’

মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক শৈবাল বসাক জানান, নিহতের শরীরে ধারালো অস্ত্রের আঘাত ও গুলির চিহ্ন রয়েছে। মুন্সীগঞ্জের পুলিশ সুপার মাহফুজুর রহমান আল-মামুন বলেন, ‘ঘটনার পর এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। যারা ঘটনাটি সংঘটিত করেছে, তারা পালিয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *