‘শেখ হাসিনার নেতৃত্বে অনন্য উচ্চতায় বাংলাদেশ’

‘শেখ হাসিনার নেতৃত্বে অনন্য উচ্চতায় বাংলাদেশ’

জাতীয় স্লাইড

জুন ১৪, ২০২৩ ২:৩০ অপরাহ্ণ

নৌপ্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, সীমান্তে শৃঙ্খলা ফেরাতে এবং ব্যবসায়ীদের সুবিধার লক্ষ্যে ২০০১ সালের ১৪ জুন বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষ প্রতিষ্ঠা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বেই বাংলাদেশ বর্তমানে অনন্য উচ্চতায় রয়েছে।

বুধবার রাজধানীর হোটেল সোনারগাঁওয়ে বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের ২২তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নৌপ্রতিমন্ত্রী বলেন, শেখ হাসিনার দৃষ্টিভঙ্গি স্মার্ট স্থলবন্দর, স্মার্ট সেবা, সমৃদ্ধ বাংলাদেশ। তিনি সীমান্তে স্থিতিশীলতা এনে দিয়েছেন।

তিনি আরো বলেন, গত ২২ বছরে ১৫টি স্থলবন্দর চালু হয়েছে। আরো ৯টি স্থলবন্দরের অবকাঠামোগত উন্নয়ন চলছে। দিনাজপুরের বিরল ও রাঙামাটির তেগামুখ স্থলবন্দরের উন্নয়নে চ্যালেঞ্জ আছে। সেগুলোর সমাধান করা হচ্ছে।

খালিদ মাহমুদ চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিচক্ষণ ও সাহসী নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। আমরা যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি, কারো কাছে মাথা নত করার জন্য নয়।

এ সময় উপস্থিত ছিলেন- এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম, বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ, নৌপরিবহন সচিব মো. মোস্তফা কামাল, অতিরিক্ত আইজিপি (এসবি) মো. মনিরুল ইসলাম, বাংলাদেশ স্থলবন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান মো. আলমগীর প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *