মুন্সিগঞ্জে ছেলেকে কোপানোর প্রতিবাদ করায় বাবাকে খুন

মুন্সিগঞ্জে ছেলেকে কোপানোর প্রতিবাদ করায় বাবাকে খুন

দেশজুড়ে

জুন ১১, ২০২৩ ৬:১৪ অপরাহ্ণ

সজিব খান, মুন্সিগঞ্জ

মুন্সিগঞ্জে ছেলেকে কোপানোর প্রতিবাদ করায় মতিউর রহমান কালাই (৬০) নামে এক বৃদ্ধকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। শনিবার (১০ জুন) দুপুর সাড়ে ১২টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার নয়াঁগাও পুর্বপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত মতিউর রহমান নয়াগাঁও পুর্বপাড়ার আলিমের ছেলে।

এ ঘটনায় আহত হয়েছে নিহত মতিউর রহমানের ছেলে শাকিল ও স্ত্রী আসমা বেগম। তথ্য সুত্রে জানা যায়, নিহত মতিউর রহমান কালাইয়ের পরিবারের সঙ্গে প্রতিবেশী দিল মোহাম্মদের পরিবারের পুর্ব থেকেই দ্বন্দ্ব চলছিলো। শনিবার সকালে পূর্ব বিরোধকে কেন্দ্র করে নিহতের ছেলে শাকিল কে কুপিয়ে আহত করে একই এলাকার জুবায়ের ও জিহাদ। আনুমানিক দুপুর সাড়ে ১২ টার দিকে মতিউর রহমান কালাই তার ছেলেকে কোপানোর প্রতিবাদ করতে গেলে প্রতিপক্ষ দিল মোহাম্মদ ও তার দুই ছেলেসহ জুবায়ের ও জিহাদ একত্রিত হয়ে মতিউর রহমানের উপর ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। পরে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা মতিউর রহমানকে মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এ বিষয়ে মুন্সীগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারিকুজ্জামান জানান, নিহত মতিউর রহমান ও অভিযুক্ত ব্যক্তিদের পূর্বের বিরোধ ছিলো। পূর্ব শত্রুতার জের ধরে মতিউর রহমানকে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। অধিকতর তদন্ত করে আইনি অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *