ঐতিহ্যবাহী জেলা পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ অনুষ্ঠিত

দেশজুড়ে

ফেব্রুয়ারি ৩, ২০২৪ ১২:১৬ পূর্বাহ্ণ

মনিরুজ্জামান মনি : সাতক্ষীরায় ঐতিহ্যবাহী জেলা পুলিশ সুপার কাপ ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০২৪ অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (২ ফেব্রুয়ারী)সন্ধ্যা রাতে সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্রসার মাঠে,পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাবের আয়োজনে অনুষ্ঠানে, সাতক্ষীরা আলিয়া কামিল মাদ্ররাসার (ভারপ্রপ্ত) অধ্যক্ষ মো.মনিরজ্জামান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলার সম্মানিত পুলিশ সুপার জনাব মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী।
এ সময় পুলিশ সুপার, মুহাম্মদ মতিউর রহমান সিদ্দিকী কে পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করেন পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাবের সভাপতি মো. মইনুল ইসলাম মিঠু।
পুলিশ সুপার টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করে সকলের উদ্দেশ্যে তিনি বক্তব্যে বলেন, খেলাধুলা ব্যক্তির শরীর ও মন সুস্থ রাখার পাশাপাশি সমাজে ভাতৃত্ববোধ, সহমর্মিতা ও সহানুভূতির পরিবেশ তৈরির মাধ্যমে ইতিবাচক সমাজ গঠনে ব্যাপক ভূমিকা পালন করে। যুবসমাজ খেলাধুলার চর্চা যত বেশি করবে তা আগামী দিনের উন্নত, সমৃদ্ধ ও স্মার্ট বাংলাদেশ গঠনে তত সহায়ক হবে। পাশাপাশি সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ইভটিজিং, জঙ্গিবাদ ইত্যাদি নির্মূল হবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন মো.আমিনুর রহমান (পুলিশ সুপার পদে পদোন্নতিপ্রাপ্ত)অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম অ্যান্ড অপস্),মো.আতিকুল ইসলাম,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি),মো. কাজী ফিরোজ হাসান,মেয়র(ভারপ্রাপ্ত), সাতক্ষীরা পৌরসভা,এ ছাড়া আরো উপস্থিত ছিলেন সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ(ওসি)মো.মহিদুল ইসলাম, জনাব শ্যামল কুমার চৌধুরী,টিআই(প্রশাসন),সদর ট্রাফিক,জনাব ইয়াছিন আলম চৌধুরী,ডিআইও-১,ডিএসবি,জনাব তারেক ফয়সাল ইবনে আজিজ, ওসি,ডিবি,সাতক্ষীরা সহ বিপুল সংখ্যক ক্রীড়াপ্রেমী ছাত্র-জনতা,পুরাতন সাতক্ষীরা ব্যাডমিন্টন ক্লাবের বিভিন্ন পর্যায়ের সদস্যবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্র্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *