কামরুন্নেছা আশরাফ দীনার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

কামরুন্নেছা আশরাফ দীনার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

দেশজুড়ে

জুন ১১, ২০২৩ ৬:১৯ অপরাহ্ণ

মোহাম্মদ মিজানুর রহমান

সমাজকল্যাণ প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আশরাফ আলী খান খসরু এমপির স্ত্রী, নেত্রকোনা জেলা মহিলা লীগের সভাপতি এবং বাংলাদেশ মহিলা ক্রীড়া সংস্থার সহ-সভানেত্রী অধ্যক্ষ কামরুন্নেছা আশরাফ দীনার মৃত্যুতে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

নেত্রকোনা জেলা সমিতির পক্ষ থেকে ৯ জুন, শুক্রবার বিকাল ৫টায় রাজধানীর মগবাজারে গ্র্যান্ড প্লাজা শপিং মল ফুড কোর্টে এই শোকসভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ও দোয়া মাহফিলের আহ্বায়ক মোহাম্মদ মিজানুর রহমানের সভাপতিত্বে শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস খান।

শোকসভায় বক্তারা বলেন, মরিলে কাঁদিবে ভুবন-কবিতার এই লাইনের বাস্তব উদাহরণ মরহুম কামরুন্নেছা আশরাফ দীনা। তার মৃত্যুতে কাঁদছে বাংলাদেশ, কাঁদছে নেত্রকোনার মানুষ। নেত্রকোনার শিক্ষা, সামাজিক-সাংস্কৃতিক ও ক্রীড়াঙ্গনের প্রিয়মুখ ছিলেন তিনি। এই জেলার উন্নতির স্বপ্ন দেখেই তিনি ক্ষান্ত হননি, স্বপ্ন বাস্তবায়নও করেছেন।

মানুষকে ভালোবাসার এক অসাধারণ ক্ষমতা ছিল কামরুন্নেছা আশরাফ দীনার। নেত্রকোনা জেলা সমিতির আজীবন সদস্য হিসেবে তিনি যে কোনো প্রয়োজনে হাত বাড়িয়ে দিয়েছেন। তাই এই সংগঠনের পক্ষ থেকে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি অনেক অনেক সমবেদনা।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন নেত্রকোনা জেলা সমিতির সদস্য হাবিবুর রহমান তালুকদার, অ্যাডভোকেট মো: মতিউর রহমান ভূইয়া, অ্যাডভোকেট মো: মোখলেছুর রহমান, মো: নুরুজ্জামান তালুকদার, কাঞ্চন হাবিব, আতিকুর রহমান, মো: আবু সাইদ, রফিকুল ইসলাম, কামাল হোসেন, অ্যাডভোকেট আলাউদ্দিন ভূইয়া, গাজী আলম ভূইয়া, জামালপুর জেলা সমিতির যুগ্ম সম্পাদক মো: আল আমিন মণ্ডলসহ নেত্রকোনা জেলা সমিতির অন্যান্য সদস্যবৃন্দ।

উল্লেখ্য ১ জুন, বৃহস্পতিবার রাত ১০টা ২০ মিনিটে ঢাকার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন কামরুন্নেছা আশরাফ দীনা। তার বয়স হয়েছিল ৬২ বছর। তিনি একাধারে ক্রীড়াবিদ, শিক্ষক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব ছিলেন। শুক্রবার (২ জুন) সন্ধ্যায় শহরের ঐতিহাসিক মোক্তারপাড়া মাঠে দ্বিতীয় জানাজা শেষে সাতপাই পৌর কবরস্থানে দাফন করা হয় কামরুন্নেছা আশরাফ দীনাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *