মিলিত হওয়া মানে এক হওয়া নয়: পরীমনি

মিলিত হওয়া মানে এক হওয়া নয়: পরীমনি

বিনোদন স্পেশাল

জুন ১২, ২০২৩ ১১:৩২ পূর্বাহ্ণ

সম্প্রতি চিত্রনায়ক শরিফুল রাজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে তিন অভিনেত্রী- তানজিন তিশা, চিত্রনায়িকা নাজিফা তুষি এবং সুনেরাহ বিনতে কামালের ব্যক্তিগত মুহূর্তের ভিডিও ফাঁসের ঘটনায় আলোচনায় কেন্দ্রে এসেছে রাজ ও পরীমনির দাম্পত্য সম্পর্ক এখন কোন পর্যায়ে।

ভিডিও ফাঁসের ঘটনায় সংবাদমাধ্যমে রাজ-পরী দুজনের পক্ষ থেকেই এসেছে নানা বক্তব্য। যেখানে অনেকটাই স্পষ্ট — এই তারকা দম্পতির সম্পর্কে বড়সড় ফাটল ধরেছে। শুধু তাই নয়, সংবাদমাধ্যমে দুজনেই বক্তব্যে এও উঠেছে এসেছে— তাদের ‘ডিভোর্স’ এখন সময়ের ব্যাপার মাত্র।

এরই মাঝে রোববার ভোরে ফেসবুকে পরীমনির পোস্ট করা এক ভিডিওতে একসঙ্গে দেখা গেল আলোচিত এই তারকা দম্পতিকে। উপলক্ষ- তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্ণ হওয়া। আর এই কারণের একসঙ্গে হয়েছিলেন তারা।

যা দেখে নেটিজেনদের অনেকেই ধারণা— দাম্পত্য কলহ ভুলে হয়তো আবারো এক হচ্ছেন রাজ-পরী। এছাড়াও তাদের মিলিত হওয়া নিয়ে বিভিন্ন সংবাদমাধ্যমের নানা শিরোনাম চোখ এড়ায়নি পরীমনিরও। তাইতো বিষয়টি নিয়ে আবারো মুখ খুললেন এই চিত্রনায়িকা।

সোমবার ভোর পাঁচটার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে একটি পোস্ট দিয়েছেন পরী। আর তাতেই অনেকটা পরিষ্কার করে জানিয়েছেন, দুজনের এই মিলিত হওয়া মানে সব ভুলে এক হওয়া নয়।

পরীমনি লেখেন, ‘আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন। কিন্তু সব কি আর সবসময় এক হয়? আমরা দশ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করব। যেখানে আমরা জীবনের অন্য কোনো ইস্যু টানবো না। নয় তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেল রাজের মতো। আশা করি এটা এখানেই শেষ হবে।’

এর আগে রোববার ভোর ৫টার দিকে একটি ভিডিও পোস্ট করেন পরীমনি। সেখানে ছেলের কেক কাটার মুহূর্তে পাশাপাশি হাস্যোজ্জ্বল ভাবে দেখা যায় রাজ ও পরীকে।

ভিডিওটি পোস্ট করে পরী লেখেন, ‘আজ রাজ্যের দশ মাস পূর্ণ হলো আলহামদুলিল্লাহ। শুভ দশমাস বাপজান।’

এরপর এই চিত্রনায়িকা আরো লেখেন, ‘মাসের দশ তারিখটা আমাদের জন্যে অনেক স্পেশাল! ব্যস এতটুকুই।’ সঙ্গে জুড়ে দিয়েছেন হাসির ইমোজি।

পরীমনির এই পোস্টের পরই গুঞ্জন শুরু হয়— সব ভুলে হয়তো আবারো এক হচ্ছেন রাজ-পরী। তবে এই গুঞ্জন যে সত্য নয়, তা সোমবার ভোরের এই স্ট্যাটাসে জানিয়ে দিলেন পরীমনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *