মির্জাগঞ্জে বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

মির্জাগঞ্জে বঙ্গমাতার জন্মদিনে আলোচনা সভা ও সেলাই মেশিন বিতরণ

দেশজুড়ে

আগস্ট ৮, ২০২৩ ১:০৬ অপরাহ্ণ

নাঈম ইসলাম, মির্জাগঞ্জ (পটুয়াখালী)।।

পটুয়াখালীর মির্জাগঞ্জে উপজেলা প্রশাসনের আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহধর্মিনী বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব এঁর ৯৩ তম জন্মবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে মঙ্গলবার (৮ আগস্ট) সকাল দশটায় উপজেলা পরিষদ অডিটোরিয়ামে (নতুন) এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোসাঃ সাইয়েমা হাসান এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী জেলা আওয়ামী লীগের ফেরানো সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী।

উপজেলা চেয়ারম্যান কার্যালয়ের কম্পিউটার অপারেটর জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান জহিরুল ইসলাম জুয়েল, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইমরান জাহিদ খান, মির্জাগঞ্জ থানার ওসি হাফিজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন সবুজ মৃধা ও বীর মুক্তিযোদ্ধা আব্দুল আজিজ মল্লিক প্রমূখ।

এসময় উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, রাজনৈতিক নেতৃবৃন্ধ, সাংবাদিক ও উপকারভোগীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ৬ জন প্রশিক্ষণপ্রাপ্ত দুস্থ নারীর মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয় এবং মহিলা বিষয়ক মন্ত্রণালয় কর্তৃক নগদের মাধ্যমে ৫ জন নারীকে সম-পরিমাণ অর্থ প্রদান করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *