না ফেরার দেশে সদা হাস্যোজ্বল, সদালাপী যুবলীগ নেতা জাহিদ হোসেন বাপ্পী

দেশজুড়ে

ফেব্রুয়ারি ২৩, ২০২৪ ১০:৫২ অপরাহ্ণ

স্টাফ রিপোর্টার:
সদা হাস্যোজ্বল, সদালাপী জেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি ও যুবলীগ নেতা জাহিদ হোসেন বাপ্পী(৩৮) আর নেই। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।
শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল ৬ টার দিকে খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে তিনি মারা যান।
সাতক্ষীরা সিটি কলেজ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক তানভির হোসেন জুয়েল বলেন, বিশেষ কাজে সাতক্ষীরা জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমানের সাথে গত ১৬ ফেব্রুয়ারী এসি গাড়িতে চড়ে তিনি ঢাকায় যান। এসির বাতাস লেগে বুকে সর্দি জ্বমে ঢাকায় তিনি অসুস্থ্য হয়ে পড়লে গত ১৮ ফেব্রুয়ারী তিনি বাড়িতে ফিরে আসেন এবং বাড়িতেই চিকিৎসা নিচ্ছিলেন। বৃহস্পতিবার(২২ ফেব্রুয়ারী) সকালে মারাত্মক অসুস্থ হয়ে পড়লে প্রথমে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে, তারপর দুপুরে সিবি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর অবস্থার অবনতি হলে তাকে সন্ধায় খুলনার সিটি মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে শুক্রবার সকাল ৬ টার দিকে তিনি মারা যান। ওই দিন সকাল ১০ টার দিকে তার লাশ রসুলপুরস্থ বাড়িতে আনা হয়।
তিনি আরো বলেন, শুক্রবার জুম্মা নামাজের পর জেলা পরিষদ জামে মসজিদে তার প্রথম জানাজা ও বিকালে ইন্দিরা গ্রামে আসরের নামাজের পর তার দ্বিতীয় জানাযা শেষে সন্ধায় তাকে পারিবারিক কবরস্থানে সমাহিত করা হয়। মৃত্যকালে বাপ্পী ভাই স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
তানভীর হোসেন জুয়েল বলেন, জেলা পরিষদ জামে মসজিদে বাপ্পী ভাইয়ের প্রথম জানাযা নামাজে উপস্থিত ছিলেন সাতক্ষীরা জেলা আ.লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, জেলা আ.লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যক্ষ আবু আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবু,সাংগঠনিক সম্পাদক কাজী আকÍার হোসেন, দপ্তর সম্পাদক হারুনর রশিদ, শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এজাজ আহমেদ স্বপন, সদস্য এসএম শওকত হোসেন, সদও উপজেলা আ.লীগের সাধঅরণ সম্পাদক শাহজান আলী, জেলা যুবলীগের আহবায়ক মিজানুর রহমান মিজান, যুগ্ম সম্পাদক স.ম আব্দুস সাত্তার, সদস্য মহী আলম, তামিম আহমেদ সোহাগ, বাস টার্মিনাল শ্রমিক ইউনিয়নের সভাপতি জাকির হোসেন টিটুসহ অসংখ্য গ্রণগ্রাহী।
এছাড়া ইন্দিরা গ্রামে দ্বিতীয় জানাযা নামাজে উপস্থিত ছিলেন সাতক্ষীরা-১ আসনের সংসদ সদস্য ফিরোজ আহমেদ স্বপন, সদও উপজেলা আ.লীগের সহ-সভাপতি গোলাম মোর্শেদ, আগড়দ্াঁড়ী ইউনিয়ন আ.লীগের সভাপতি হবিবুর রহমান, সাতক্ষীরা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি রেজাউল ইসলাম রেজা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *