মাগুরায় স্বর্ণের দোকানে চুরি, চোরাই মালামাল সহ ৬ সদস্য গ্রেফতার

মাগুরায় স্বর্ণের দোকানে চুরি, চোরাই মালামাল সহ ৬ সদস্য গ্রেফতার

দেশজুড়ে

মার্চ ২০, ২০২৩ ১২:১৯ অপরাহ্ণ

শাহিন খন্দকার, মাগুরা

মাগুরা সদর থানা এলাকায় পুরাতন বাজার স্বর্ণপট্রিতে বৈদ্যনাথ জুয়েলারী দোকানে স্বর্ণের চুরির ঘটনায় জড়িত আসামিকে গ্রেফতার করেছে মাগুরা জেলা পুলিশ। মাগুরা পুলিশ সুপার মোঃ মশিউদ্দৌলা রেজা রবিবার (১৯ মার্চ) প্রেস রিলিজ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন,স্বর্ণের দোকানে চুরির ঘটনায় চোরাইকৃত ব্রোঞ্জের বিভিন্ন সাইজের চুড়ি ৩৪ পিচ,স্বর্ণ ২২ভরি ১০আনা এবং রূপা ২৯০ভরি উদ্ধার করা হয়েছে। এছাড়াও তিনি বক্তব্যে বলেন,গত শুক্রবার বৈদ্যনাথ জুয়েলারী দোকান হ‌ইতে স্বর্ণ ও রূপার গহনা চুরি হ‌ইয়াছে মর্মে মৌখিক অভিযোগে অফিসার ইনচার্জ দিবাগত রাত অনুমান ৯.০০ঘটিকায় সংবাদ প্রাপ্ত হয়। উক্ত অভিযোগের ভিত্তিতে আমার নির্দেশক্রমে ও সার্বিক দিকনির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)এর তত্ত্বাবধানে অফিসার ইনচার্জ মাগুরা সদর থানা মোঃ জব্বারুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (অপারেশন) মোঃ হোসেন আলীর নেতৃত্বে অভিযান টিম গঠন করেন।অভিযান টিমের সদস্যরা তথ্য প্রযুক্তির সহায়তায় ২৪ ঘন্টার মধ্যে মাগুরা জেলার বিভিন্ন স্থান সহ নড়াইল জেলার লোহাগড়া থানা ও বাগেরহাট সদর থানা এলাকায় অভিযান পরিচালনা করে ঘটনায় সরাসরি জড়িত চোর চক্রের ০৬ জন সদস্যকে চুরিকৃত মালামাল সহ গ্রেফতার করে।এরা সবাই আন্তঃ জেলা চোর চক্রের সক্রিয় সদস্য এবং বিভিন্ন জেলায় চুরি,ডাকাতি ও হত্যা মামলা রয়েছে।

গ্রেফতাররা হলেন, নড়াইল জেলা লোহাগড়া থানা সাং- বৈরকন্ঠপুর নলদই বাজারের মোঃ আবুল হাসান (৫২) , বাগেরহাট জেলার রামপাল থানা সাং- ঝনঝনিয়ার,মোঃ মিন্টু শেখ(২৫), মোঃ মোস্তাফিজুর মামুন (৫০)ও সাং কুমলাই এর মোঃ ইয়াছিন (৫০), গোপালগঞ্জ জেলা কাশিয়ানী থানা সাং-টিয়ারডাঙ্গা মোঃ মেহেদী হাসান (৪৮), মাগুরা জেলা সাং -পুলিশ লাইন পশ্চিম পাড়া মিরাজুল ইসলাম।

এ সংক্রান্তে মাগুরা সদর থানায় ধারা-৪৬১/৩৮০/৪১১ পেনাল কোড অনুযায়ী মামলা রুজু হয়েছে এবং অবশিষ্ট চোরাই মালামাল উদ্ধার ও ঘটনার সাথে আরো কোন অপরাধী জড়িত আছে কিনা নিশ্চিত হওয়ার জন্য অভিযান অব্যাহত আছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *