ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় নির্বাচনী প্রচারণা নিয়ে দুই দলের সংঘর্ষ

দেশজুড়ে

জুন ২, ২০২৩ ১২:৪৭ পূর্বাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি,

আসন্ন উপজেলা নির্বাচনকে কেন্দ্র করে ময়মনসিংহের তারাকান্দায় বৃহস্পতিবার সন্ধ্যা ৭ টার দিকে দুই দলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও পাল্টা ধাওয়া হয়েছে ।

উক্ত ঘটনায় নিহত হয়েছে ১ জন এবং আহত হয়েছে ২৭ জন। জানা গেছে পার্থী বকুল মাস্টারের মোটরসাইকেল সহ মোট ৪টি গাড়ীতে আগুন লাগিয়ে দেওয়া হয়েছে।যুবলীগের নেতা ও ছাত্রলীগের সদস্যরা মিলে বকুল মাস্টারের হেড অফিসে গুলি চালায়। বকুল মাস্টারের হেড অফিস থেকে থানার দূরত্ব ১০ মিটার হলেও অফিসের ভিতরে ডুকে গুলি চালানো হয়েছে।

যুবলীগের নেতা মান্নান সহ আরো অনেকেই গুলি চালিয়েছে সাধারণ মানুষের উপর। গুলির ফলে অনেক মানুষ আহত হয়েছে।

গন্ডগোল হওয়ার পরেও থানা থেকে কোন পুলিশ সদস্য পরিস্থিতি নিয়ন্ত্রণ করার চেষ্টা করেনি। ওসি আবুল খায়ের কোন ব্যবস্তা নেয়নি বলে জানা গেছে।

গুলিতে অনেকেই আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছে।তারাকান্দা উপজেলার ইউএনও, নির্বাচন কমিশনার ও থানার ওসি সহ সকলের পদত্যাগ করার দাবি জানিয়েছেন সাধারণ জনগণ।

বকুল মাস্টার এর স্ত্রী কামরুন নাহার বলেন তারাকান্দা থানার পুলিশ প্রশাসনের বিচার চাই,খুনি ওসির বিচার চাই,তাদের থানা থেকে ১০ মিটার দূরে হাজারো ককটেল, দেশীয় অস্ত্র ও নাইন শুটারগান দিয়ে আমার অফিসে আমাকে মারার জন্য গুলি করেছে। গৃহায়ণ ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদের সরাসরি নির্দেশে যুবলীগের আহবায়ক আব্দুল মান্নান ও ছাত্রলীগের সভাপতি সহ শতাধিক নেতৃবৃন্দ জড়িত এ ঘটনায়। প্রায় ১৫ জনের বুকে ও নানান জায়গায় গুলিবিদ্ধ হয়েছে। বেশ কয়েক জন মৃত্যু শয্যায়,এ ন্যাক্কার জনক ঘটনা ঘটানোর জন্য এডভোকেট ফজলুল হক এদের কোটি টাকা দিয়েছে

এজন্য সবাই দাড়িয়ে দেখলেও কেউ প্রতিরোধ করেন নাই। তারাকান্দা উপজেলার ইউএনও, নির্বাচন কমিশনার ও থানার ওসি সহ সকলের পদত্যাগ করার দাবি জানিয়েছেন সাধারণ জনগন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *