ভ্যাকুয়াম ক্লিনের ব্যাগে মিললো ৯ কোটি টাকার আংটি!

ভ্যাকুয়াম ক্লিনের ব্যাগে মিললো ৯ কোটি টাকার আংটি!

আন্তর্জাতিক

ডিসেম্বর ১২, ২০২৩ ১০:৪৯ পূর্বাহ্ণ

ফ্রান্সে বেড়াতে গিয়েছিলেন প্যারিসের বিলাসবহুল হোটেল রিৎজে উঠেছিলেন মালয়েশিয়ান এক নারী ব্যবসায়ী। শুক্রবার কেনাকাটা শেষে হোটেল রুমে ফিরে এসে দেখেন, টেবিলের উপরে রাখা তার সাত লাখ ৫০ হাজার ইউরো বা ৮ কোটি ৯০ লাখ টাকার আংটি উধাও। সঙ্গে সঙ্গে স্থানীয় পুলিশের কাছে চুরির অভিযোগ করেন তিনি। অবশেষে ঐ হোটেলেরই ভ্যাকুয়াম ক্লিনারের ব্যাগে আংটিটি পাওয়া যায়।

সোমবার ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির প্রতিবেদন থেকে জানা যায়, হোটেলের একজন কর্মচারী আংটিটি চুরি করেছে বলে সন্দেহ করে পুলিশে অভিযোগ দায়ের করেন ঐ নারী। কিন্তু রোববার হোটেলের নিরাপত্তারক্ষীরা একটি ভ্যাকুয়াম ক্লিনারের ব্যাগে ধুলার মধ্যে আংটিটি খুঁজে পান।

ফরাসি দৈনিক ল প্যারিসিয়েন এক প্রতিবেদনে জানিয়েছে, ঐ নারী পুলিশের কাছে অভিযোগ দেওয়ার পর শুক্রবারই লন্ডনে চলে যান। কিন্তু এখন আংটিটি নেয়ার জন্য তিনি প্যারিসে ফিরে আসছেন।

এদিকে হোটেল রিৎজ কর্তৃপক্ষ বলেছে, তারা অনাকাঙ্খিত এ ঘটনার জন্য আন্তরিকভাবে দুঃখিত। ঐ নারীকে তারা তিন রাত হোটেলটিতে থাকার প্রস্তাব দিয়েছে। তবে ঐ নারী ব্যবসায়ী ইতিবাচকভাবে প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন।

ল প্যারিসিয়েনকে দেওয়া এক বিবৃতিতে হোটেল কর্তৃপক্ষ বলেছে, নিরাপত্তারক্ষীদের সূক্ষ্ম কাজের জন্য ধন্যবাদ। রোববার সকালে আংটিটি পাওয়া গেছে। মালিকের হাতে হস্তান্তরের আগ পর্যন্ত পুলিশ আংটিটির দেখাশোনা করবে।

প্যারিসের বিলাসবহুল হোটেল কিংবা প্রতিষ্ঠান থেকে মূল্যবান অলঙ্কার হারিয়ে যাওয়ার ঘটনা এটিই প্রথম নয়। এর আগে, ২০১৮ সালের শেষের দিকে সৌদি রাজপরিবারের এক সদস্য প্যারিসে তার হোটেল রুম থেকে কয়েক হাজার পাউন্ড মূল্যের অলঙ্কার চুরি গেছে বলে জানান।

সূত্র: এনডিটিভি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *