ভালোবেসে ঠকছেন; যে লক্ষণ দেখে বুঝবেন

ভালোবেসে ঠকছেন; যে লক্ষণ দেখে বুঝবেন

লাইফস্টাইল স্পেশাল

নভেম্বর ১৪, ২০২২ ১০:০৫ পূর্বাহ্ণ

যেকোন সম্পর্কের ভিত তৈরি করে দেয় পারস্পারিক বিশ্বাস। আর সেই বিশ্বাসের পাটাতন সরে গেলে ভেঙে যেতে পারে সম্পর্ক। দাম্পত্যের ক্ষেত্রেও এই নিয়ম একই ভাবে প্রযোজ্য। কিন্তু অনেক সময়ই সঙ্গীর প্রতি টান কমে এলে অন্য সম্পর্কে জড়িয়ে পড়ার প্রবণতা বাড়ে। কী করে বুঝবেন আপনার সঙ্গী আপনাকে ঠকাচ্ছেন কি না?

>>আপনার সঙ্গী ঘনঘন কোনো নতুন ব্যক্তির কথা বলছেন? তাদের প্রশংসায় পঞ্চমুখ হচ্ছেন অচিরেই? এই প্রশ্নগুলির উত্তর যদি ইতিবাচক হয়, তবে সাবধান হওয়ার সময় এসেছে। বুঝে নিতে হবে, সেই নতুন মানুষের সঙ্গে নতুন কোনো রসায়ন তৈরি হয়েছে আপনার সঙ্গীর।

>> ছুটির দিনেও সে ঘরে থাকছে না? এমনটা যদি আপনার সঙ্গে ঘটে থাকে তবে সঙ্গীর প্রতি নজর রাখুন। ছুটির দিনগুলি তিনি কোথায় এবং কার সঙ্গে কাটাচ্ছেন, তা-ও জানার চেষ্টা করুন।

>> অন্য কারো সঙ্গে ঘনিষ্ঠতা তৈরি হলে আপনার সম্পর্কের বাঁধন আলগা হবে। সঙ্গীর সঙ্গে মানসিক এবং শারীরিক দূরত্ব তৈরি হবে। তখনই বুঝে নিতে হবে চুপিসারে তৈরি হচ্ছে ত্রিকোণ প্রেমের গল্প।

>> কাজের জন্য বারবার বাইরে যাচ্ছেন সঙ্গী। অথচ বিষয়টা আপনার বিশেষ বিশ্বাসযোগ্য ঠেকছে না। কোথাও যাওয়ার আগে তার মধ্যে উৎকণ্ঠা লক্ষ্য করছেন? নিজের সাজপোশাকের দিকে আচমকাই বাড়তি নজর দিচ্ছেন আপনার ভালোবাসার মানুষ? তাহলে কিন্তু সাবধান হওয়ার সময় এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *