ভারতকে সমবেদনা জানিয়ে যা বললেন আফ্রিদি

ভারতকে সমবেদনা জানিয়ে যা বললেন আফ্রিদি

খেলা

নভেম্বর ২১, ২০২৩ ৯:০৫ পূর্বাহ্ণ

ওয়ানডে বিশ্বকাপের ফাইনালে অস্ট্রেলিয়ার কাছে ৬ উইকেটে হেরেছে ভারত। ঘরের মাঠে ফাইনালে এমন বাজে খেলার কারণে টিম ইন্ডিয়ার সমালোচনায় ব্যস্ত দেশটির সাবেক তারকরা। অথচ রোহিত-কোহলিদের পারফরম্যান্সের প্রশংসা করেছেন পাকিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক শাহিন শাহ আফ্রিদি।

ভারত-অস্ট্রেলিয়া মেগা ফাইনালের দিন সকাল থেকে গলফ খেলতে ব্যস্ত ছিলেন পাকিস্তানের সদ্য অধিনায়কত্ব ছাড়া বাবর আজ়ম। তবে টেলিভিশনের পর্দায় ভারত-অস্ট্রেলিয়া লড়াইয়ের দিকে চোখ রাখেন শাহিন আফ্রিদি।

রোহিত শর্মাদের সঙ্গে প্যাট কামিন্সদের হাইভোল্টেজ লড়াই উপভোগ করেন এই পাক পেসার। খেলার শেষে বিশ্বকাপের চ্যাম্পিয়ন এবং রানার্সআপ দলকে অভিনন্দন জানিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন পাকিস্তানের নতুন টি-টোয়েন্টি অধিনায়ক।

শিরোপাজয়ী অস্ট্রেলিয়াকে অভিনন্দন জানিয়ে শাহিন লিখেছেন, বিশ্বকাপ জয়ের জন্য অস্ট্রেলিয়াকে অভিনন্দন। নিশ্চিতভাবে প্রতিযোগিতার ফাইনালের দিন ওরা ভাল দল ছিল। একই সঙ্গে ভারতীয় দলেরও শাহিন প্রশংসা করেন এই বাঁহাতি পেসার। স্বাগতিকদের সম্পর্কে লিখেন, ভারতের জন্য দুর্ভাগ্য। কিন্তু পুরো টুর্নামেন্টে দুর্দান্তভাবে ক্রিকেট খেলেছে দলটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *