‘বেশরম’ বিতর্ক শেষ না হতে ‘পাঠান’র নতুন গানের ঝড়

‘বেশরম’ বিতর্ক শেষ না হতে ‘পাঠান’র নতুন গানের ঝড়

বিনোদন

ডিসেম্বর ২৩, ২০২২ ১০:৩৪ পূর্বাহ্ণ

‘বেশরম রং’ নিয়ে বিতর্ক এখনও থামেনি। এর মধ্যেই এলো ‘পাঠান’ সিনেমার নতুন গান। মাঝখানে ব্যবধান মাত্র ১০ দিনের। শাহরুখ খান আগেই জানিয়ে দিয়েছিলেন যে ‘পাঠান’ ছবির দ্বিতীয় গানটি গেয়েছেন অরিজিৎ সিং। ফলে সংগীত শিল্পীর ভক্তরাও অধীর হয়ে উঠেছিলেন।

‘ঝুমে জো পাঠান… মেরি জান মেহফিল হি বন জায়ে…’, শাহী ঝলকে এই গানের শুরু। এরপরেই লাস্যময়ী অন্দাজে দেখা যায় দীপিকা পাড়ুকোনকে। দুই অভিনেতাই ‘কুল অ্যান্ড ক্যাজুয়াল’ অবতারে ধরা দিয়েছেন ক্যামেরায়। গানে শাহরুখ এবং দীপিকার রসায়ন নজরকাড়া। বাড়তি পাওনা অরিজিৎ সিংয়ের দুর্দান্ত গায়কী।

গানটিতে অরিজিৎকে সঙ্গ দিয়েছেন সুকৃতি কক্কর। সংগীত পরিচালনা করেছেন বিশাল দাদলানি এবং শেখর রাভজিভানি। তারাও গানের কিছুটা অংশ গেয়েছেন। কথা লিখেছেন কুমার।

বেশ পেপি এবং রকিং সুর বানিয়েছেন বিশাল-শেখর। যা মনে ধরেছে নেটিজেনদের। সচিন ভুজেল নামের এক ইউটিউব ইউজার লিখলেন, ‘অরিজিতের স্বর্গীয় কণ্ঠ, শাহরুখ দীপিকার অসাধারণ কেমিস্ট্রি একসঙ্গে মিলেমিশে অদ্ভুত সুন্দর গান তৈরি হয়েছে। আমি তো বারবার শুনছি।’

‘বেশরম রং’ নিয়ে শত বিতর্ক হয়েছে। তবু ‘ঝুমে জো পাঠান’ গানে লাস্যময়ী অবতারে ধরা দিয়েছেন দীপিকা পাড়ুকোন। পাঠানের প্রথম গানে শো স্টিলার ছিলেন তিনিই। এই গানেও অসাধারণ লেগেছে তাকে। তবে এবার শো স্টপার শাহরুখ খান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *