বিয়ে করছেন সুনীলকন্যা আথিয়া

বিনোদন

এপ্রিল ২১, ২০২২ ৮:৪৬ পূর্বাহ্ণ

বেশ কিছুদিন ধরেই ভারতের জাতীয় দলের ক্রিকেটার লোকেশ রাহুলের সঙ্গে প্রেম করছেন আথিয়া। চলতি বছরেই প্রেমিকের সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করবেন তিনি। এমনটাই পরিকল্পনা করছেন তারা।

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রে জানা গেছে, ইতোমধ্যে রাহুল ও আথিয়ার বিয়ের তোড়জোড় শুরু হয়েছে। সুনীল শেঠির জন্ম ভারতের ম্যাঙ্গালুরুর তুলু ভাষাভাষী একটি পরিবারে। অন্যদিকে রাহুলও ম্যাঙ্গালুরুর বাসিন্দা। তাই দক্ষিণ ভারতীয় রীতিতেই তাদের বিয়ে হবে। আথিয়া ও রাহুলের মা-বাবা এই বিয়েতে খুশি। তবে এ বিষয়ে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো ঘোষণা দেওয়া হয়নি। ২০১৯ সালের ফেব্রুয়ারির দিকে আথিয়া ও রাহুলের প্রেমের সম্পর্কের শুরু। যদিও তাদের প্রেমের বিষয়টি নিয়ে মিডিয়ায় প্রথম চর্চা শুরু হয় সে বছর জুনে। এরপর ডিসেম্বরে ইনস্টাগ্রামে অভিনেত্রী আথিয়ার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রাহুল, যা তাদের প্রেমের গুঞ্জন আরও উসকে দেয়।

এদিকে মেয়ের প্রেমের বিষয়ে প্রশ্ন করা হলে এক সাক্ষাৎকারে সুনীল শেঠি বলেন, ‘আমরা সন্তানদের পাশাপাশি তারা যাদের সঙ্গে প্রেম করছে তাদেরও পছন্দ করি। তাদের অনেক ভালোবাসি। আমি মনে করি, কাজের চেয়ে জীবনে সুখী থাকাটাই এখন অনেক বেশি জরুরি। কারণ, এটিই দিন দিন হারিয়ে যাচ্ছে।’

সামাজিক যোগাযোগমাধ্যমে আকার-ইঙ্গিতে একাধিকবার নিজেদের প্রেমের বিষয়টি প্রকাশ করেছেন রাহুল ও আথিয়া। বন্ধু আকাঙ্ক্ষা রঞ্জন কাপুরের মাধ্যমেই প্রথমবারের মতো পরিচয় রাহুল-আথিয়ার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *