বিশ্বকাপে অনিশ্চিত পাওলো দিবালা

বিশ্বকাপে অনিশ্চিত পাওলো দিবালা

খেলা

অক্টোবর ১০, ২০২২ ১১:৪৫ পূর্বাহ্ণ

ফিফা বিশ্বকাপ শুরু হতে বাকি আর মাত্র ৪১ দিন। বিশ্বকাপের টিকিট নিশ্চিত করা দলগুলো এখন নিজেদের শেষ মুহূর্তের পরিকল্পনা সাজাতে ব্যস্ত। এমন সময় বড় এক দুঃসংবাদ পেল আর্জেন্টিনা। গুরুতর ইনজুরির কারণে বিশ্বকাপে অনিশ্চিত হয়ে পড়েছেন পাওলো দিবালা।

বিষয়টি নিশ্চিত করেছেন ইতালিয়ান ক্লাব রোমার কোচ জোসে মরিনহো। সংবাদ সংস্থা ‘ডিএজেডএন’-কে দেয়া এক সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। খবর দ্য গার্ডিয়ান।

রোববার (৯ অক্টোবর) ইতালিয়ান লিগ ‘সিরি আ’-তে মুখোমুখি হয় রোমা ও লিচে। ম্যাচটিতে লিচেকে ২-১ গোলে হারায় রোমা। এই ম্যাচে দিবালার গোলে রোমা হেসে খেলে জিতে গেলেও দ্বিতীয় হাফে খেলতে নেমে গুরুতরভাবে আঘাত প্রাপ্ত হন তিনি। এই তারকা খেলোয়াড় পরে মাঠ ছাড়েন খুড়িয়ে খুড়িয়ে হেঁটে।

ম্যাচ শেষে রোমা কোচ জোসে মরিনহো ডিএজেডএনকে বলেন, ‌‘সত্যিকারভাবে দিবালার যেই বর্তমান অবস্থা তাতে আমার মনে হয় না সে ২০২৩ এর আগে ফুটবল খেলতে পারবেন, বিশ্বকাপের আগে সত্যি এমন ইনজুরি খুবই হতাশাজনক।’

আন্তর্জাতিক ফুটবলে সর্বশেষ বাছাইয়ের পর্বের সবগুলো ম্যাচেই খেলেছিলেন এই আর্জেন্টাইন ফরোয়ার্ড। ইতালির সঙ্গে ম্যাচেও শেষ সময়ে করেছিলেন দুর্দান্ত এক গোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *