বিকেলে ঢাকায় আওয়ামী লীগের উন্নয়ন শোভাযাত্রা

বিকেলে ঢাকায় আওয়ামী লীগের উন্নয়ন শোভাযাত্রা

রাজনীতি স্লাইড

জুলাই ১৯, ২০২৩ ১২:৫১ অপরাহ্ণ

দ্বিতীয় দিনের আজ শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে ক্ষমতাসীন আওয়ামী লীগ। বুধবার বিকেল ৩টায় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ তেজগাঁওয়ে সাত রাস্তা মোড় থেকে মহাখালী পর্যন্ত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করবে। এতে নেতৃত্ব দেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

এর আগে, মঙ্গলবার বিকাল ৩টায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ রাজধানীর রমনা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনের সামনে থেকে ধানমন্ডি ৩২ নম্বর পর্যন্ত শান্তি ও উন্নয়ন শোভাযাত্রা করেছে। এতে আওয়ামী লী‌গের কেন্দ্রীয় নেত‌রা এবং হাজার হাজার দলীয় নেতাকর্মী অংশগ্রহণ ক‌রেন।

সমাবেশে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, গায়ে পড়ে কারো সঙ্গে গোলমাল করবেন না। এখন আমাদের ধৈর্য ধরার সময়। আমরা বিজয়ী হবো। আমরা কেন গোলমাল করবো? পরিবেশ যত শান্তিপূর্ণ হবে, আমাদের তত সুবিধা। আশপাশে কারো উসকানিতে পা দেবেন না। তারা উসকানি দেবে, সতর্ক থাকবেন। মনে রাখবেন, ভরা কলসি নড়ে না। আপনারা কেন নড়বেন? আমাদের ওপর আক্রমণ করলে পরিস্থিতি বলে দেবে, কী করবো। নিজেরা নিজেরা সিদ্ধান্ত নেবেন না।

ঢাকা জেলা দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক হুমায়ুন কবিরের সঞ্চালনায় শোভাযাত্রাপূর্ব সমাবেশে উপ‌স্থিত ছি‌লেন- প্রেসিডিয়াম সদস্য মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, অ্যাডভোকেট কামরুল ইসলাম, ডা. মোস্তফা জালাল মহিউদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম, সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, এস এম কামাল হোসেন প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *