আমরা তলে তলে কোন কাজে বিশ্বাস করি নাঃ রিজভী

রাজনীতি

অক্টোবর ১৯, ২০২৩ ৭:০২ অপরাহ্ণ

 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, আমরা জনগণের শক্তিতেই এই সরকারকে বাধ্য করবো পদত্যাগ করতে এবং নির্বাচনকালীন নিরপেক্ষ সরকার দেওয়ার জন্য। আমরা তলে তলে কোন কাজে বিশ্বাস করি না। সরকার তলে তলে কাজে বিশ্বাস করেন।

তিনি হুঁশিয়ার উচ্চারণ করে বলেন, পুলিশি নির্বাচন এদেশে আর হবে না। হতে দেবে না এদেশের জনগণ। ইতোমধ্যে আমরা শুনতে পাচ্ছি আওয়ামী লীগের অনেক নেতাকর্মী দেশ ছেড়ে চলে যাচ্ছেন। ওবায়দুল কাদেরসহ আরও অনেকে ইতোমধ্যে পাসপোর্টের ভিসা করে রেখেছেন।

রিজভী বলেন, জবরদস্তি করে আবারও নির্বাচন করবে, এটা আর সম্ভব নয়। এটা আওয়ামী লীগের নেতাকর্মীরা বুঝতে পেরে ভিসা রেডি করে রেখেছেন। যে কোনো প্রকারে তারা আবারও নীলনকশার পুলিশি নির্বাচন করবে, না পারলে দেশ ছাড়বে। এবার আর সম্ভব হবে না।

শেখ হাসিনার অধীনে নির্বাচন হলে জনগণ ভোট দেবে না। ভোট দেবে পুলিশ। পুলিশ সুষ্ঠুভাবে ভোট দেবে শেখ হাসিনাকে জেতানোর জন্য। আওয়ামী লীগকে জেতানোর জন্য ভোটাররা ভোট দেবে না। পুলিশের ভোটে শেখ হাসিনা ২০১৪ এবং ২০১৮ সালে নির্বাচিত হয়েছেন। সামনে আবারও ওই ধরনের নির্বাচন করার পাঁয়তারা করছে। আর সেই স্বপ্নে বিভোর হয়ে আছেন ওবায়দুল কাদের সাহেবরা।

সারাদেশে দলের নেতাকর্মীদের বিরুদ্ধে হামলা মামলার বিবরণ তুলে ধরে রিজভী বলেন, এ পর্যন্ত প্রাপ্ত তথ্যানুযায়ী গণসমাবেশকে কেন্দ্র করে মোট গ্রেপ্তার করা হয়েছে প্রায় ৩০০ জনের অধিক নেতাকর্মী।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *