পার্লার ও রেস্টুরেন্ট ব্যবসায় নেমেছেন অপু বিশ্বাস

পার্লার ও রেস্টুরেন্ট ব্যবসায় নেমেছেন অপু বিশ্বাস

বিনোদন স্পেশাল

জানুয়ারি ১০, ২০২৪ ১০:৪৫ পূর্বাহ্ণ

অনেক অভিনয়শিল্পীই অর্থ উপার্জনের জন্য মূল পেশার বাইরে বিভিন্ন ধরনের কাজ করে থাকেন। কেউ করেন চাকরি, কেউ ব্যবসা। চিত্রনায়িকা অপু বিশ্বাসও সিনেমা নিয়ে ব্যবসায়িক উদ্দেশ্যে একটি ফিল্ম প্রোডাকশন হাউজের কার্যক্রম শুরু করেছিলেন বছর দুয়েক আগে থেকে।

সেখান থেকে ‘লালশাড়ি’ নামে একটি সিনেমাও প্রযোজনা করেছেন। যদিও এটির বেশিভাগ অর্থ সরবরাহ করেছে সরকার। অর্থাৎ সরকারি অনুদানে নির্মিত হয়েছে সিনেমাটি। এ প্রোডাকশন হাউজ থেকে পরবর্তী সিনেমা কবে নির্মাণ করা হবে এরকম কোনো তথ্য তিনি দেননি।

নতুন সিনেমা নির্মাণের কোনো খবর না থাকলেও নতুন ব্যবসার খবর নিয়ে সামনে এসেছেন তিনি। এবার পার্লার ও রেস্টুরেন্ট ব্যবসায় নাম লিখিয়েছেন এ চিত্রনায়িকা।

৮ জানুয়ারি থেকে রাজধানীর আফতাব নগর আবাসিক এলাকায় ‘সিগনেচার বাই এবি পার্লার অ্যান্ড বুটিক’ ও ‘এবি ক্যাফে অ্যান্ড রেস্টুরেন্ট’ নামে দুটি প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করেছেন অপু বিশ্বাস। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি চেয়েছি অভিনেত্রীর বাইরেও আমার একটা আলাদা পরিচয় থাকুক।

একটা সময় আমাকে অন্য কিছু অবলম্বন করেই আমার জীবন পার করতে হতো। সেটা ভেবেই নতুন বিজনেস শুরু করেছি।’ নতুন দুটি ব্যবসায়িক প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু করলেও ১২ জানুয়ারি থেকে বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্য দিয়ে এগুলোর আনুষ্ঠানিক যাত্রা শুরু হবে বলে জানিয়েছেন অপু।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *