বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ও ঢাবি ছাত্রলীগের কমিটি ঘোষণা

রাজনীতি

ডিসেম্বর ২০, ২০২২ ১১:২০ অপরাহ্ণ

মতিউর রহমান সরকার দুখু, ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের কমিটি আজ মঙ্গলবার রাত ১০ টা ২০ মিনিটে ঘোষণা করা হয়। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক হিসেবে শেখ ওয়ালী আসিফ ইনান মনোনীত হয়েছেন। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি হিসেবে মাজহারুল কবির শয়ন ও সাধারণ সম্পাদক হিসেবে তানভীর হাসান সৈকত মনোনীত হয়েছেন। বাংলাদেশ ছাত্রলীগের কমিটি আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সড়ক,পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ঘোষণা করেন।

বাংলাদেশ ছাত্রলীগের মনোনীত সভাপতি সাদ্দাম হোসেন পঞ্চগড়ে জন্মগ্ৰহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী ছিলেন।তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) সর্বোচ্চ ভোটে নির্বাচিত এজিএস নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সিনেট সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির মনোনীত সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান বরিশালে জন্মগ্রহণ করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থী শেখ ইনান বাংলাদেশ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মনোনীত সভাপতি মাজহারুল কবির শয়নের জন্ম কুমিল্লায়। তিনি সাহিত্য সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন। এছাড়া তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নাট্য ও বিতর্ক বিষয়ক উপসম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন। ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের মনোনীত সাধারণ সম্পাদক তানভীর হাসান সৈকত লক্ষ্মীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসুর) সদস্য ছিলেন। এছাড়া তিনি বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-সমাজসেবা সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *