বাংলাদেশের আরও ভালো পারফরম্যান্স আশা করি: ইরফান পাঠান

বাংলাদেশের আরও ভালো পারফরম্যান্স আশা করি: ইরফান পাঠান

খেলা

সেপ্টেম্বর ১৯, ২০২৩ ১০:৩৪ পূর্বাহ্ণ

সদ্যশেষ হওয়া এশিয়া কাপে প্রত্যাশিত পারফরম্যান্স করতে পারেনি বাংলাদেশ দল। আফগানিস্তানকে হারিয়ে সুপার ফোরে ওঠা বাংলাদেশ এরপর নিজেদের দুই খেলায় পাকিস্তান ও শ্রীলংকার বিপক্ষে হেরে ফাইনালের আগেই বিদায় নেয়।

ভারতের বিপক্ষে গুরুত্বহীন ম্যাচে ২৬৫ রান করে শ্বাসরুদ্ধকর লড়াইয়ে ৬ উইকেটের জয় পায় বাংলাদেশ। এশিয়া কাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স নিয়ে ভূয়সী প্রশংসা করেছেন ভারতের সাবেক তারকা অলরাউন্ডার ইরফান পাঠান।

ক্রিকেট থেকে অবসরে ধারাভাষ্যকে পেশা হিসেবে বেছে নেওয়া ইরফান পাঠান বলেন, বাংলাদেশ ম্যাচ জিতে দেখিয়েছে তারা কী করতে পারে। সাকিব, অন্য স্পিনার এবং পেসাররা ভালো করেছে। ভারত মূল একাদশ নিয়ে খেললে আমি মনে করি তাদের বিপক্ষে কেউই জিততে পারত না। সাকিব অধিনায়ক হিসেবে ভালো করছে। ভারতের বিপক্ষে জয় তাদেরকে অনেক আত্মবিশ্বাস এনে দেবে।

ইরফান আরও বলেন, বাংলাদেশ অনেক বছর ধরেই ভালো খেলছে। এখন তাদের ফাস্ট বোলিং ইউনিট অনেক ভালো। কম্বিনেশন ভালো থাকলে সামনে তারা আরো ভালো করতে পারবে।

সাকিবের প্রশংসা করে ইরফান বলেন, সাকিবকে খেলতে দেখে অনেক ভালো লাগে। সে কোয়ালিটি প্লেয়ার। সে বাংলাদেশের লিডার। তবে আমি বাংলাদেশের কাছ থেকে সামনে আরো ভালো পারফরম্যান্স আশা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *