বলুন তো, বাবার কোলে কে এই অভিনেত্রী?

বলুন তো, বাবার কোলে কে এই অভিনেত্রী?

বিনোদন স্পেশাল

জুন ১৯, ২০২৩ ৯:৫৫ পূর্বাহ্ণ

সময় কত দ্রুত বয়ে যায়- কিছু কিছু ঘটনা দেখে এই কথাটি মনে পড়ে। আজকে যে ছোট্ট শিশু, সময়ের পরিক্রমায় সে হয়ে ওঠে অনন্য। তেমনই এই ছবিতে এক বাবার কোলে থাকা শিশুটিও আজ খ্যাতিমান মানুষ হয়ে ওঠেছে।

আজ (১৮ জুন) বিশ্ব বাবা দিবসে নিজের ছোটবেলার ছবিটি তার ভক্ত-অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। শৈশবের ছবি দেখে হয়তো কেউ-ই চিনতে পারছেন না তাকে।

পরনে সাদা-কালো ফ্রক। মাথায় ছোট্ট ঝুঁটি। বাবার কোলে থাকা ছোট্ট মেয়েটি কে? কখনো সৌন্দর্যের জন্য প্রশংসিত হয়েছেন, কখনো আবার ব্যক্তিগত জীবনের কারণে সমালোচিতও হতে হয়েছে তাকে।

১৬ বছর বয়সে বিয়ে, তারপর সন্তান। জীবনে অনেক পরিশ্রমও করতে হয়েছে। সব রহস্যের কথা রেখে জানা যাক কালো ফ্রক পরা ছোট্ট মেয়েটির নাম। তিনি হলেন বলিউডের দর্শকপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

বাবার কোলে চুপটি করে বসে অভিনেত্রী। পাশে দাঁড়িয়ে পরিবারের অন্য সদস্যরা। ছোটবেলার ছবি পোস্ট করে নায়িকা লেখেন, ‘বাবা দিবসের শুভেচ্ছা বাবা।’

নায়িকার মা-বাবা যে বরাবর তার পাশে আছেন, সে কথা অনেক সাক্ষাৎকারেই বলেছেন অভিনেত্রী। কম বয়সে বিয়ের পর বিভিন্ন কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে হয়েছিল শ্রাবন্তীকে। প্রতি পদে পরিবারকে পাশে পেয়েছেন তিনি। এই মুহূর্তে একগুচ্ছ কাজ তার ঝুলিতে।

পরিচালক শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ সিনেমাতে দেখা যাবে তাকে। কিছুদিন আগেই ‘বাবুসোনা’ সিনেমার শুটিং সেরে লন্ডন থেকে ফিরেছেন নায়িকা। যে সিনেমাতে শ্রাবন্তীর বিপরীতে দর্শক জিতু কমলকে অভিনয় করতে দেখা যাবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *