বন্ধু নেইমারকে নিয়ে মেসির স্ট্যাটাস, ছুয়ে গেল সবাইকে

বন্ধু নেইমারকে নিয়ে মেসির স্ট্যাটাস, ছুয়ে গেল সবাইকে

খেলা

অক্টোবর ২০, ২০২৩ ১২:৫৮ অপরাহ্ণ

ক্রীড়াঙ্গনে ব্রাজিল-আর্জেন্টিনার লড়াই মানেই অন্যরকম উন্মাদনা। মাঠের লড়াইকে ঘিরে দু’দলের সমর্থকদের মাঝেও চলে কথার লড়াই। তবে লাতিন আমেরিকার দুই দেশের লড়াইকে ছাপিয়ে অনন্য দৃষ্টান্ত যেন লিওনেল মেসি ও নেইমারের বন্ধুত্ব।

মেসি-নেইমারের বন্ধুত্বের কথা সবারই জানা। বার্সেলোনা থেকে পিএসজি, দুই জনের মাঠের কেমিস্ট্রি ছিল চোখে পড়ার মতো। সম্প্রতি ২০২৬ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে খেলতে নেমে ইনজুরিতে পড়েন নেইমার। এতে দীর্ঘ সময়ের জন্য মাঠের বাইরে চলে যাওয়া নেইমার পাশে পেয়েছেন বন্ধু মেসিকে।

নিজেদের বিশ্বকাপ বাছাই পর্বের চতুর্থ ম্যাচে উরুগুয়ের বিপক্ষে খেলতে নেমে চোট পান ব্রাজিলের পোস্টার বয় নেইমার। পরে জানা যায়, এই চোটে নেইমারের লিগামেন্ট ছিঁড়ে গেছে। ফলে সহসাই আর মাঠে নামা হচ্ছে না তার।

লিগামেন্ট ইনজুরিতে অস্ত্রোপচারের টেবিলে যেতে হচ্ছে নেইমারকে। নিজের এই খারাপ সময়ে বন্ধুদের পাশে চেয়েছিলেন নেইমার। সেই ডাকে সাড়া দিলেন আর্জেন্টাইন লিটল ম্যাজিশিয়ান।

বুধবার (১৮ অক্টোবর) সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে একটি স্টোরি শেয়ার করেছেন মেসি। সেখানে নেইমারের প্রতি সহানুভূতি জানিয়ে শক্ত থাকার পরামর্শ দিয়েছেন আর্জেন্টাইন তারকা।

নেইমারের সাথে একটি ছবি দিয়ে স্টোরিতে মেসি লিখেন ‘শক্ত থাকো নেইমার জুনিয়র’।

লিগামেন্ট ছিঁড়ে যাওয়ায় অস্ত্রোপচার করানোর পর পুরোপুরি সেরে উঠতে ৭ থেকে ৮ মাস সময় লাগবে নেইমারের। ফলে আগামী বছর কোপা আমেরিকায় নেইমারের অংশগ্রহণ শঙ্কার মুখে। কেননা ঠিক ৮ মাস পর আগামী ২০ জুন শুরু হবে কোপার আসর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *